বিচিত্রতা

শাড়ি পরে একের পর এক ভল্ট দিচ্ছেন মহিলা! ভাইরাল ভিডিও



বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া যেন আমাদের জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে গিয়েছে । জীবনের আনন্দ, খুশি, সুখ, দুঃখ সবটাই এখন ভার্চুয়াল । আর এর পাশাপাশি রয়েছে বিকাশের দূর্দান্ত সুযোগ ।

দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছে কত শত প্রতিভা । সাধারণ পন্থায় হয়তো কোনওদিনই তা লোকসমক্ষে আসত না । কত মানুষের, কত গুণই চাপা পড়ে যেত প্রচারের অভাবে ।

কিন্তু এই ভার্চুয়াল জগতে যখন গোটা বিশ্বই মুঠোফোনে বন্দী, তখন মাত্র একটা ক্লিকেই পৃথিবীর যে কোনও প্রান্তের মানুষের সঙ্গে আমরা যোগাযোগ স্থাপন করতে পারি অবলীলায় । আর এ ভাবেই মানুষের প্রতিভাও আজ সকলের সামনে উন্মুক্ত ।

স্টান্ট তো অনেকরকম হয় । সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নানারকম স্টান্ট দেখে থাকি আমরা । কিন্তু এই ‘ফ্রন্ট ফ্লিপ’ বেশ আলাদা । শূন্যে ডিগবাজি খাওয়ার এই কায়দা হয়তো অনেকেরই জানা । কিন্তু তা বলে শাড়ি পরে! এটা করার সাহস কিন্তু সচরাচর কেউ দেখাবেন না ।

 

View this post on Instagram

 

A post shared by Parul_Arora💫 (@parul_cutearora)


কিন্তু এই ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে একজন মহিলা সিফনের শাড়ি পরে দারুণ দক্ষতার সঙ্গে ফ্রন্ট ফ্লিপ করলেন । উড়ন্ত অবস্থাতেও শাড়িটা যথাযথভাবে নিয়ন্ত্রণে রাখাটাই আসল কৌশল। সেটা তুখোড় পটুতার সঙ্গে করলেন এই মহিলা ।

আরও পড়ুন: বরফে হাঁটু-ডোবা রাস্তা পেরিয়ে অন্তঃসত্ত্বাকে হাসপাতালে পৌঁছে দিলেন জওয়ানরা

শুধু ফ্রন্ট ফ্লিপ বা সামনে ডিগবাজিই নয়, ব্যাক ফ্লিপও করতে পারেন ইনি । নিজের ট্যুইটার ও ইনস্টাগ্রামে নিয়মিত সেই সব ভিডিও পোস্ট করেন পারুল আরোরা নামের ওই মহিলা ।

অনেকেই অবশ্য পারুলের আসল পরিচয় জানেন না । কী ভাবে তিনি শাড়ি পরে এই অসাধ্য কাজ করেন, সেটা ভেবেই সকলে অবাক হয়ে যান । আসলে হরিয়ানার বাসিন্দা পারুল নিজে একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত জিমন্যাস্ট ।

 

View this post on Instagram

 

A post shared by Parul_Arora💫 (@parul_cutearora)

ফলে তাঁর কাছে এই সব কাজ বাঁ হাতের খেল । সম্প্রতি বেগুনি শাড়ি পরে নিজের ইনস্টাগ্রামে একটি স্টান্টের ভিডিও শেয়ার করেছেন পারুল । তাতে পর পর তিনবার ভল্ট খেয়েছেন তিনি । স্বাভাবিকভাবেই মুহূর্তে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে ।

তবে ভিডিওর ক্যাপশনে পারুল লিখেছেন, ”শাড়ি মে খতরনাক স্টান্ট’ । অর্থাত্‍ তিনি নিজেও স্বীকার করেন ১২ হাত লম্বা একটা পোশাক পরে এই কাজ করা খুব একটা সহজসাধ্য নয় ।

সুত্র: নিউজ ১৮ বাংলা


Related Articles

Back to top button