বলিউড

অর্থের অভাবে পানশালায় গান গাইছেন অভিনেত্রী!


অর্থের অভাবে পানশালায় গান গাইছেন অভিনেত্রী! - West Bengal News 24


একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন বলিউডের ড্রামাকুইন। বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত। কখনো বিয়ে, কখনো প্রেগনেন্সি আবার কখনো বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নতুন চমক দিচ্ছেন অভিনেত্রী। ফের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী।

বহুদিন তেমন কোনো কাজ নেই তার হাতে। তার ওপর মা ক্যান্সার আক্রান্ত। সব খরচ রাখির উপরেই। এমন সময় আয়ের কথা তো মাথায় রাখতেই হয়। তাই বলে বারে গান গাইতে হবে অভিনেত্রীকে? কিছুদিন আগেই বিগবসের ঘর থেকে ফিরেছেন অভিনেত্রী। সেখান থেকে ফিরেই মায়ের ক্যান্সারের চিকিৎসা নিয়ে দৌড়াদৌড়ি শুরু করেছিলেন। এবার রাখিকে দেখা গেলো পানশালাতে গান গাইতে।

আরো পড়ুন ; ব্লাড ক্যান্সারে আক্রান্ত বিজেপি সাংসদ কিরণ খের

সম্প্রতি রাখি সাওয়ান্ত তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, ইয়েলো টিশার্ট ড্রেস ও মাথায় টুপি পরে হাতে গিটার নিয়ে পানশালাতে গান গাইছেন তিনি। ‘পিয়া পিয়া বলে মোরা জিয়া’ গানটি গাইছেন তিনি। সঙ্গে একটি বাচ্চাকেও দেখা যাচ্ছে। সেও গানটি গাইছিরো রাখির সঙ্গে।

তবে কি সত্যিই অর্থের জন্য পানশালাতে গান গাইতে হচ্ছে তাকে? যদিও সে বিষয়ে রাখি কিছু খোলসা করে বলেননি। তবে এটা নিছক ডান্সবারে গিয়ের মজার ছলেও গাইতে পারেন।

তবে রাখির ভক্তরা বলছেন, কাজ নেই হাতে তাই এভাবেই গান গেয়ে টাকা আয়ের কথা ভাবছেন রাখি। যদি সেটা হয়েও থাকে ক্ষতি কি। রাখির সাহস আছে, তিনি সৎ পথে রোজগার করছেন। চুরি তো করছেন না। কারো কাছে চাইছেনও না।


এই ভিডিওটি নিয়ে সমালোচনা, তর্ক শুরু হলেও রাখির কিন্তু মজায় আছেন। নানা ভাবে মানুষের আকর্ষণ ধরে রাখাই এ অভিনেত্রীর কাজ। নিজের বিয়ে হোক বা কাজ সব কিছু নিয়েই মজা করতে পারেন তিনি।


Related Articles

Back to top button