নদীয়া

নাবালিকার প্রেমে ব্যাঘাত ! আত্মঘাতী যুবক (ভিডিও সংযুক্ত)

মলয় দে

নাবালিকার প্রেমে ব্যাঘাত ! আত্মঘাতী যুবক (ভিডিও সংযুক্ত) - West Bengal News 24

নদীয়ার ধানতলায় এক যুবকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম অজয় বিশ্বাস। বয়স ২১। তার বাড়ি দত্তপুলিয়া গ্রাম পঞ্চায়েতের কুশুবেড়িয়া পশ্চিম পাড়া গ্রামে।

মৃত যুবকের পরিবারের অভিযোগ বছর তিনেক আগে ওই গ্রামের এক নাবালিকার সঙ্গে যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।পরে তারা বিয়েও করে। এরপরই নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে তরুণীকে হোমে পাঠানো হয়। প্রায় দশ মাস ওই হোমে থাকার পর দিন সাতেক আগে তরুণী বাড়িতে ফিরে আসে।

এরপর পুনরায় ওই যুবক ও নাবালিকা পালিয়ে যায়। পরে পুলিশের চাপের মুখে পড়ে গত কাল অর্থাৎ শনিবার সকালে তারা থানায় আত্মসমর্পণ করে।

এরপরই ঐদিন রাতে বাড়ি থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে ধানতলা থানার আরংঘাটা বিরা গ্রামে চাষের জমির পাশে একটি ফাঁকা জায়গা থেকে যুবকের মৃতদেহ উদ্ধার হয়। দেহের পাশেই থাকা একটি গাছে গামছা বাধা অবস্থায় ঝুলতে দেখে, পুলিশের প্রাথমিক অনুমান যুবক সম্ভবত আত্মহত্যা করেছে।

তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। যদিও যুবকের পরিবার দাবি করেছে, ছেলেকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিল ওই নাবালিকার পরিবার। যদিও অভিযোগ অস্বীকার করেছে নাবালিকার পরিবার।

ছেলের অস্বাভাবিক মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন ::

Back to top button