ঝাড়গ্রাম

করোনা আক্রান্তদের জন্য গাড়ি দান ‘সমাজবন্ধু’র

স্বপ্নীল মজুমদার

করোনা আক্রান্তদের জন্য গাড়ি দান ‘সমাজবন্ধু’র - West Bengal News 24

নাম তাঁর সমাজবন্ধু পাল। সার্থক নাম তাঁর। ঝাড়গ্রাম শহরের একটি মোটর গ্যারেজের মালিক সমাজবন্ধু তাঁর নিজের একটি গাড়ি করোনা রোগীদের পরিবহণের জন্য দান করে দিলেন। ‘ঝাড়গ্রাম ব্যাড বয়েজ ফাউন্ডেশন’ নামে একটি সংস্থাকে গাড়িটি দিলেন সমাজবন্ধু।

রবিবার বিকেলে ঝাড়গ্রাম শহরের পাঁচমাথা মোড়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সমাজবন্ধু তাঁর গাড়ির চাবি তুলে দিলেন ‘ঝাড়গ্রাম ব্যাড বয়েজ ফাউন্ডেশন’-এর সভাপতি দেবাংশু পাহাড়ির হাতে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা ও সুপার স্পেশালিটি হাসপাতালের অ্যাসিস্ট‍্যান্ট সুপার গৌরব বিশ্বাস, ঝাড়গ্রাম ডিস্ট্রিক্ট ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সম্পাদক চন্দন শতপথী।

২০১৮ সালে ঝাড়গ্রাম শহরের কয়েকজন যুবক মিলে গঠন করেছিলেন ব্যাড বয়েজ ফাউন্ডেশন। মূলত গরিব মানুষজনকে সাহায্য, বিভিন্ন উৎসব-অনুষ্ঠানের উদ্বৃত্ত খাবার গরিবদের মধ্যে বিলি, অনাথ আশ্রমের আবাসিক পড়ুয়াদের শিক্ষাসামগ্রী দেওয়ার মত কাজ করে যাওয়া এই সংস্থাটি গত বছর লকডাউনের সময় গরিব মানুষজনের কাছে পৌঁছে দিয়েছিল খাদ্যসামগ্রী।

ক্রমে করোনা আক্রান্তদের পরিষেবা দেওয়ার ক্ষেত্রে ‘ঝাড়গ্রাম ব্যাড বয়েজ ফাউন্ডেশন’ অগ্রণী ভূমিকা নিয়ে চলেছে। গাড়ি পাওয়ায় সেই কাজ আরও ভালভাবে করা যাবে বলে জানালেন দেবাংশু।

আরও পড়ুন ::

Back to top button