ঝাড়গ্রাম

সেবাকাজে অন্যদের উদ্বুদ্ধ করতেই ফেসবুকে পোস্ট, দাবি তৃণমূল নেতার

স্বপ্নীল মজুমদার

সেবাকাজে অন্যদের উদ্বুদ্ধ করতেই ফেসবুকে পোস্ট, দাবি তৃণমূল নেতার - West Bengal News 24

ঝাড়গ্রাম: করোনা আবহে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। সেই ছবি দেদার শেয়ার করছেন সমাজমাধ্যমে। এবার ইয়াস ঘূর্ণিঝড়ের আগে আশ্রয় শিবিরে সরিয়ে নিয়ে আসা এলাকার মানুষজনের জন্য খাবারের ব্যবস্থা করে সেই ছবি ফেসবুকে পোস্ট করে কারণ ব্যাখ্যা করলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক সুমন সাহু।

ইয়াসের জন্য নয়াগ্রাম ব্লকের বেশ কিছু বাসিন্দাকে অন্যত্র সরানো হয়েছে। মঙ্গলবার দুপুরে আশ্রয় শিবিরের লোকজনকে খিচুড়ি খাওয়ানোর ব্যবস্থা করেছিলেন সুমন। ফেসবুকে সেই ছবি পোস্ট করে সুমন লিখেছেন, “বিপদে মানুষের পাশে দাঁড়িয়ে সেই ফটো তুলে সবার সঙ্গে শেয়ার করা যদিও কাম্য নয়, তাও যাতে বিপদকালীন সময়ে সমাজের সকল স্তরের মানুষজন অসহায় মানুষের পাশে দাঁড়ান তার অনুপ্রেরণা জোগাতে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করা।

প্লিজ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাই। মানুষের পাশে থেকে ঘূর্ণিঝড়কে মোকাবিলা করতে বদ্ধপরিকর, তাই কর্মসূচির কিছু চিত্র আপনাদের সবার সাথে শেয়ার করলাম।” পুলিশ-প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সুমন আরও লিখেছেন, “চিন্তা নেই দিদির সৈনিকেরা আপনার সঙ্গে।”

তৃণমূলের অন্দরের খবর, জেলা তৃণমূলের তরুণ নেতা সুমনের বাড়ি নয়াগ্রাম ব্লকের কলমাপুখুরিয়া গ্রামে। করোনা কালে নানা ভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন সুমন। ইতিমধ্যেই সেবামূলক নানা কর্মসূচির দৌলতে সুমন হয়ে উঠেছেন জনপ্রিয় মুখ। নেটিজেনরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

তবে শাসক দলের একাংশ, বলা ভাল জেলা তৃণমূলের এক প্রভাবশালী নেতার অনুগামীদের সঙ্গে সুমনের শীতল সম্পর্কের জেরে প্রায়ই সুমনের কাজকর্ম নিয়ে কটাক্ষ করে একটি গোষ্ঠী। রাজনৈতিক মহলের অনুমান, ওই গোষ্ঠীকে বার্তা বার্তা দিতেই এদিন ফেসবুকে এমন মন্তব্য করেন সুমন।

আরও পড়ুন ::

Back to top button