টলিউড

সন্দীপ্তা-রাহুল সম্পর্কের গুঞ্জন নিয়ে যা বল্লেন সন্দীপ্তা

একটা সময় চুটিয়ে সিরিয়ালে অভিনয় করেছেন সন্দীপ্তা সেন। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাচ্ছে তাকে। এখানেই শেষ নয় চলচ্চিত্রেও হাজির হবেন এই সুন্দরী।

গতকাল শনিবারই মুক্তি পেয়েছে অঞ্জন দত্তের ‘মার্ডার ইন দ্য হিলস’-র ট্রেলার। ওয়েব সিরিজের রোমাঞ্চকর টান এর মধ্যেই মনে ধরেছে দর্শকের। তারওপর আবার ‘করণাময়ী রাণী রাসমণি’-তে দর্শক তাকে দেখছে সারদা মা-য়ের ভূমিকায়।

গণমাধ্যমের খবর শিগগিরই মৈনাক ভৌমিকের ছবি দিয়ে বড় পর্দায় পা রাখতে রাখবেন সন্দীপ্তা সেন। ছবির নাম ‘একান্নবর্তী’।

এদিকে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে আছেন এমন গুঞ্জন চাউর হয়েছে অভিনেত্রীকে নিয়ে। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘তুমি আসবে বলে’ সম্প্রচার হওয়ার পর থেকেই এই খবর রটেছে।

টালিউড পাড়ায় কান পাতলেই শোনা যায় দুজনকে একসঙ্গে নাকি বিভিন্ন অনুষ্ঠান ও পার্টিতে গেছে। যদিও জনসমক্ষে সেভাবে ধরা দেননি।

রাহুলের ব্যাপারে প্রশ্ন করলে সন্দীপ্তা জানান, ‘বহুবার বলেছি, আবার বলছি, রাহুল আর আমি শুধু বন্ধু। আমাদের মধ্যে এর বাইরে আর কোনও সম্পর্ক নেই। এই সত্যিটা পাঠকরা বিশ্বাস করুন প্লিজ। আমি ক্লান্ত এই বিষয়টা নিয়ে বলতে বলতে। মানুষ আমায় এতদিন ভালোবেসেছেন আমার অভিনয়ের জন্য। এর মধ্যে সম্পর্ক, জটিলতা টানার কী প্রয়োজন? বুঝি, দর্শকদেরও আগ্রহ থাকে। কিন্তু রটনায় কান দেবেন না। ঘটনাটা জানা খুব জরুরি।’

আরও পড়ুন ::

Back to top button