বলিউড

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে ১৫০০ পাতার চার্জশিট, ‘সাক্ষী’ স্ত্রী শিল্পা

 

Raj Kundra-Shilpa Shetty : রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে ১৫০০ পাতার চার্জশিট, ‘সাক্ষী’ স্ত্রী শিল্পা - West Bengal News 24

পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই রাজকে গ্রেফতার হয়েছিলেন বলি-অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ওরফে ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এবার গ্রেফতার হওয়ার প্রায় দু’মাস পরে রাজের বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করল মুম্বই পুলিশ। জানা গেছে, মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজ্যের বিরুদ্ধে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার ওই চার্জশিটের পাতার সংখ্যা ১৫০০! শুধু তাই নয়, এই সাপ্লিমেন্টরি চার্জশিটে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়া সহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়েছে।

গত এপ্রিল মাসে এই মামলায় যে প্রথম চার্জশিট তৈরি হয়েছিল তাতেই উঠে আসে রাজের নাম। এইমুহূর্তে জেলেই রয়েছেন শিল্পা শেট্টির স্বামী। তাঁর একাধিকবার জামিনের আবেদন করা সত্বেও তা নাকচ হয়েছে। রাজের ব্রিটিশ নাগরিকত্ব আছে এই যুক্তিতেও জামিনের আবেদন করা বলা হয়েছিল শুধুমাত্র অনুমানের ওপর ভিত্তি করে কাউকে রাজকে বন্দি করে রাখা ঠিক নয়। এমনকি এই গ্রেফতার বেআইনি বলেও আবেদন করা হয়েছিল। লেখাই বাহুল্য, সেই আবেদন নাকচ করেছে আদালত।

আরও পড়ুন : ‘কাস্টিং কাউচে’র জন্য নারীরাই দায়ী : মল্লিকা শেরাওয়াত

রাজ কুন্দ্রা জামিন পেলে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলেই আদালতকে জানিয়েছে পুলিশ। মুম্বই পুলিশের তরফে আরও জানানো হয়েছিল, তাঁদের আশঙ্কা যদি রাজ জামিন পায় তবে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন। এমনকি ফের একবার এই ধরনের ভিডিও তৈরি করতে পারেন।

পুলিশ আরও জানিয়েছিল রাজ্যের এই পর্ন ভিডিও কাণ্ডের শিকার হয়েছে যেসব মহিলা তাঁরা কেউই আর্থিকভাবে স্বচ্ছল নন। তাই তাঁদের ওপর চাপ সৃষ্টি করে প্রমাণ লোপাটের চেষ্টাও করতে পারেন রাজ। কিংবা রাজের জামিন পাওয়ার পর তাঁর ভয়ে পুলিশের কাছে এই পর্ন কাণ্ডের প্রমাণ, তথ্যও পুলিশের কাছে হয়ত পেশ করতে ভয় পাবেন ওই মহিলারা। রাজকে যেন জামিন না দেওয়া হয়, তার কারণ হিসেবে এরকম মোট ১৯টি কারণ আদালতে জমা করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন অপরাধদমন শাখা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button