বলিউড

আমিরের তৃতীয় বিয়ের জল্পনা তুঙ্গে

আমিরের তৃতীয় বিয়ের জল্পনা তুঙ্গে - West Bengal News 24

গত জুলাই মাসে কিরণ রাও-এর সঙ্গে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য ইতি টেনেছেন আমির খান। এই খবরে চমকে উঠেছেন আমির ভক্তরাও, সুখী দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন আমির-কিরণ। কিন্তু আজ তাঁরা প্রাক্তন। যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙান ঘোষণা সারেন দুজনে, তবে বন্ধুত্বের সম্পর্কটা টিকিয়ে রেখেছেন আজাদের বাবা-মা।

সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন ধরেই আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে। আগামী এপ্রিলে ‘লাল সিং চড্ডা’র মুক্তির পরই নাকি বিয়ের ঘোষণা সারবেন মিস্টার পারফেকশানিস্ট। পাত্রীও খুব চেনা। দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখের সঙ্গেই নাকি তৃতীয় নিকাহ সারতে চলেছেন আমির।

সত্যি কি বিয়ের পিঁড়িতে আমির-ফতিমা? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ‘থ্রি ইডিয়টস’ তারকা। কিন্তু আমির-ফাতিমার বিয়ের এই জল্পনা সম্পূর্ণ ভুয়ো জানাচ্ছে অভিনেতার ঘনিষ্ঠমহল। আমির-করিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার ও রিলিজ ডেট সামনে আসবার পর থেকেই আমির খানের বিয়ের ভুয়ো খবর চাউর হয়েছে। গোটা বিষয়ে বিরক্ত আমির, তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চান না তিনি।

আরও পড়ুন: ফের পর্দায় ধোনির কাহিনি? ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ হচ্ছেন এই অভিনেতা ও অভিনেত্রী

আমিরের ডিভোর্সের ঘোষণার পরপরই নেটপাড়ার রব উঠেছিল আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একটা বড়ো অংশের দাবি ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে নিজের সংসার ভেঙেছেন আমির খান। তবে অতীতে ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তাঁর মেন্টর মাত্র। তাঁদের মধ্যে কোনওরকমের প্রেম সম্পর্ক নেই, বা থাকতে পারে না।

২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির-কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।

আরও পড়ুন ::

Back to top button