টলিউড

পুরনো সম্পর্ককে সম্মান করুন’: শ্রীলেখা

Sreelekha Mitra: পুরনো সম্পর্ককে সম্মান করুন’: শ্রীলেখা - West Bengal News 24

বলিউড থেকে টলিউডে এখন বিয়ের মরসুম। এর মাঝেই চলতি বছরে একাধিক জনপ্রিয় তারকা বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন নেট মাধ্যমে। কারও প্রেম পরিণতি পাচ্ছে, তো কারও দীর্ঘদিনের সম্পর্ক ভাঙছে। মন ভাঙছে ভক্তদেরও।

তারকাদের সম্পর্ক ভাঙা নিয়ে নেট মাধ্যমেও চলছে নানা আলোচনা। এর মাঝেই তারকা সহকর্মীদের সুপরামর্শ দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ফেসবুকে এই দীর্ঘ পোস্টে তারকাদের উদ্দেশে যে কথা তিনি লিখেছেন, তা মন ছুঁয়েছে বহু সাধারণ মানুষেরও।

শ্রীলেখার বক্তব্য, ব্যক্তিগত সম্পর্কের সবকিছু কখনই সামাজিক মাধ্যমে সকলের সামনে আনবেন না। মানসিক ভাবে মানিয়ে নিতে না পারলে বিচ্ছেদ শ্রেয়। কিন্তু প্রাক্তন সঙ্গীর অসম্মান হয়, এমন কিছু করা উচিত না। ফেসবুকে শ্রীলেখা মিত্র লিখেছেন, ‘যাঁরা বিবাহবিচ্ছিন্ন বা সম্পর্ক ভেঙে আলাদা থাকেন অথবা আলাদা থাকার পরিকল্পনা করছেন তাঁদের জন্য আমার একটি পরামর্শ রয়েছে।

বিশেষত যাঁরা বিনোদন দুনিয়ার তাঁদের বলি, ব্যক্তিগত জীবনের খুটিনাটি থেকে বিশেষ কোনও তথ্য সামাজিক মাধ্যমে বা সর্বসমক্ষে আনবেন না। সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসলেও প্রাক্তন প্রেমিক কিংবা প্রেমিকাকে অসম্মান করবেন না। কারণ, কোনও এক সময় আপনারা নিশ্চয়ই অনেক ভাল সময় কাটিয়েছেন। তাই পুরনো সম্পর্ককে সম্মান করুন। নিজের অভিজ্ঞতা থেকেই একথা বলছি।’

আরও পড়ুন: ‘গুরুতর আহত প্রিয়াঙ্কা

চলতি বছর জুলাইয়ে টুইটারে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান, কিরণ রাও। এরপর কিছুদিন আগেই বিবৃতি প্রকাশ করে জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক অনুপম রায় পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন। অভিনেত্রী দেবলীনা দত্ত এবং তথাগত মুখোপাধ্যায়ের দাম্পত্য ভাঙনের পথে।

প্রসঙ্গত, ২০০৩ সালে শিলাদিত্য সান্যালের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। পরবর্তী সময়ে শ্রীলেখা আর বিয়ে করে সংসারী হননি। তাঁদের এক সন্তান, ঐশী। মেয়ে মায়ের কাছেই থাকে। তবে বাবার সঙ্গেও নিয়মিত যোগাযোগ আছে।

শ্রীলেখা নিজেও প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলেছেন বলে জানা যাচ্ছে। এমনকী সোশ্যাল মিডিয়ায় স্বামীর সম্পর্কে কোনও কু মন্তব্য, বা সমালোচনা করতেও তাঁকে দেখা যায়নি।

 

সূত্র: আজকাল

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button