বলিউড

DDLJ স্টাইলে মেহেন্দি-সঙ্গীত সারলেন অঙ্কিতা,

Ankita Lokhande Wedding: DDLJ স্টাইলে মেহেন্দি-সঙ্গীত সারলেন অঙ্কিতা, - West Bengal News 24

নভেম্বর মাসের শেষের দিকে শোনা গিয়েছিল যে জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। পাত্র ভিকি জৈন (Vicky Jain)। সুশান্ত বেঁচে থাকতেই অবশ্য সেই জল্পনার সূত্রপাত ঘটেছিল।

শেষমেশ তাতেই সিলমোহর পড়ল ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে। ১১ তারিখ শনিবার ছিল ভিকি-অঙ্কিতার মেহেন্দি-সঙ্গীত। রবিবার বাগদান অনুষ্ঠান। আর প্রাক-বিবাহের সেসব অনুষ্ঠানের ঝলমলে মুহূর্তই এখন সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

পুরোপুরি রাজস্থানী ঘরানায় মেহেন্দি, সঙ্গীত সেরেছেন অঙ্কিতা লোখান্ডে। এদিন ডান্স ফ্লোরে বাজিমাত করলেন হবু স্বামী ভিকি জৈন।

অভিনেত্রীর পরনে সাদা-গোলাপি রঙের লেহেঙ্গা। রকমারি কুন্দনের গয়নায় সেজেছেন অঙ্কিতা। হাত ভর্তি গাঢ় মেহেন্দির রং। মুখে হাসি। ভিকির সঙ্গে নয়া জীবনের ইনিংস শুরু করার জন্য তিনি যে মুখিয়ে রয়েছেন, তা অভিনেত্রীর মুখে খুশির ঝলকই বলে দিচ্ছে।

আরও পড়ুন: ‘নতুন করে আলোচনায় অভিনেত্রী!

ওদিকে পাত্র ভিকি জৈনও কম যান না। হবু স্ত্রী অঙ্কিতার সঙ্গে প্রকাশ্যেই সঙ্গীতের অনুষ্ঠানে রোম্যান্সে মশগুল হলেন। নাচলেন শাহরুখ খান অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির গানে। সেখানেই ভিকিকে দেখা গেল অঙ্কিতাকে কোলে তুলে একেবারে বলিউডি স্টাইলে প্রেম নিবেদন করতে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

বাগদান পর্বও ঝলমলে। রবিবার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অঙ্কিতা সারলেন বাগদান পর্ব। অভিনেত্রীর পরনে ছিল মেটালিক গাউন। আর ভিকির পরনে কোর্ট। থ্রি-টায়ারের এনগেজমেন্ট কেক কাটলেন ভিকি-অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Story (@theweddingstory_official)

উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির একাধিক তারকারা। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই হবু-দম্পতিকে শুভেচ্ছার ভাসালেন অনুরাগীরা।

সুত্র: The Indian Express

আরও পড়ুন ::

Back to top button