টলিউড

এবার ভূতের ছবিতে শিলাজিৎ-শ্রীলেখা জুটি

Silajit Majumder and Sreelekha Mitra : এবার ভূতের ছবিতে শিলাজিৎ-শ্রীলেখা জুটি - West Bengal News 24

গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদারের সঙ্গে ফের জুটি বাঁধলেন টলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর আগে পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের রহস্য-রোমাঞ্চে ভারা ছোট ছবি ‘১২ সেকেন্ড’-এ প্রথম জুটি বেঁধেছিলেন তারা। এবার কাজ করছেন একটি ভূতের ছবিতে। অর্থাৎ ছোটপর্দা থেকে বড়পর্দার জন্য জুটি হলেন শিলাজিৎ-শ্রীলেখা।

নতুন এ ছবিটির নাম ‘ভূতে বিশ্বাস করেন’। পরিচালনায় রয়েছেন অজিতাভ বরাট। পিয়া ঘোষের সঙ্গে যৌথভাবে ছবির গল্প এবং চিত্রনাট্যও লিখেছেন তিনি। শুটিং শুরু হয়েছে শুক্রবার (৮ এপ্রিল) থেকে। চলবে ২২ মে পর্যন্ত। শুটিং হবে কলকাতা, বোলপুর, উত্তরবঙ্গ জুড়ে।

এখানে পরিচালক তিনটি ছোট ভূতের গল্প নির্বাচন করেছেন। মাঝ রাস্তায় গাড়ি খারাপ হওয়ায় বাধ্য হয়ে প্রবাল বন্দ্যোপাধ্যায়ের কাছে আশ্রয় নেয় রুশা। পেশায় পরিচালক প্রবালের কাছে তার অদ্ভুত প্রস্তাব, সে তিনটি ভূতের গল্প শোনাবে। কোনো গল্প শুনে পরিচালক ভয় পেলে তাকে একটি ভূতের ছবি বানাতে হবে।

আরও পড়ুন :: অল্প বয়সেই ডিম্বাণু সংরক্ষণ করেছিলেন যে বলি তারকারা!

একে একে তিনটি গল্প বলে রুশা। আস্তে আস্তে যখন প্রবালের গা ছমছম করতে শুরু করে তখনই বাইরের দরজায় আওয়াজ। দরজা খুলেই হতবাক পরিচালক। বাইরে দাঁড়িয়ে রুশা। আশ্রয় চাইছে তার কাছে! এদিকে ভেতর থেকেও ভেসে আসছে রুশার কণ্ঠস্বর। পরিচালক এখন কী করবেন?

ছবির এই দুই চরিত্র পরিচালক প্রবাল ও রুশার ভূমিকায় দেখা যাবে শিলাজিৎ ও শ্রীলেখাকে। রামগোপাল বর্মার ‘ডরনা মানা হ্যায়’ কিংবা ‘ডরনা জরুরি হ্যায়’-এর হারানো স্বাদ অজিতাভের এই ছবিতে খুঁজে পাওয়া যাবে বলে দাবি করা হচ্ছে।

কিন্তু হঠাৎ ভূতের ছবি কেন? পরিচালক অজিতাভের যুক্তি, ‘বাংলার দর্শক রহস্য আর ভূতের ছবি দেখতে পছন্দ করেন। রহস্যের নানা ধরেনর ছবি প্রতি সপ্তাহে মুক্তি পাচ্ছে। তুলনায় যেন উপেক্ষিত ভৌতিক কাহিনি। তাই আমি অলৌকিককেই বেছে নিয়েছি।’

পরিচালক আরও জানিয়েছেন, ছবির প্রধান দুই চরিত্র শিলাজিৎ-শ্রীলেখার ছবির গল্প খুব ভালো লেগেছে। জুটি বাঁধতে পেরেও তারা খুশি। শ্রীলেখা নিজেও তার ইউটিউব চ্যানেলের জন্য প্রায় এমনই একটি ভৌতিক ছোট ছবি বানিয়েছিলেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button