বলিউড

ভক্তকে রেঁধে খাওয়ালেন এই অভিনেতা!

ভক্তকে রেঁধে খাওয়ালেন এই অভিনেতা! - West Bengal News 24

সোশ্যাল মিডিয়ার ইনফ্লুয়েন্সর রুহি দোস্তানি এবং তার পরিবারের সঙ্গে বৈশাখ উদ্‌যাপন করলেন অভিনেতা আমির খান। বাড়িতে হালুয়া বানিয়ে রুহির পরিবারকে খাওয়ালেন আমির। এমনকি অতিথিদের নিজের হাতে হালুয়া রান্না শেষে পরিবেশন করেছেন অভিনেতা।

আমিরের বড় ভক্ত বলে নিজেকে দাবি করেন ইনফ্লুয়েন্সর রুহি। তাকে বৈশাখ উদ্‌যাপন করতে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন আমির। নতুন বছরের উদ্‌যাপনে পরিবারের সঙ্গে সময় কাটাতে সুদূর কানাডা থেকে উড়ে এসেছিলেন রুহি।

বলি অভিনেতাকে তিনি জিজ্ঞেস করেছিলেন, তার সঙ্গে সময় কাটাবেন কিনা! আমির শুধু তার অনুরোধেই রাজি হননি বরং রুহির পরিবারকেও তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন।

আমিরের সঙ্গে বৈশাখের উদ্‌যাপনের একগুচ্ছ ভিডিও এবং ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রুহি। আমিরের সঙ্গে নাচ করতেও দেখা গেছে রুহিকে। এখন সেই সব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কারিনা কাপুর খানের বিপরীতে আমির খানকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। সিনেমাটি টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ সালের সিনেমা ‘ফরেস্ট গাম্পে’র রিমেক। ভারতের বিভিন্ন রাজ্যে ১১ অগস্ট পেক্ষাগৃহে মুক্তি পাবে এ সিনেমা।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button