টলিউড

৭৫ হাজার টাকায় বিক্রি হবে অভিনেতা রুদ্রনীলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট!

৭৫ হাজার টাকায় বিক্রি হবে অভিনেতা রুদ্রনীলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! - West Bengal News 24

হ্যাকারদের কবলে অভিনেতা রুদ্রনীল ঘোষের ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট। ফেসবুকে সেকথা জানালেন অভিনেতা। ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডল বিক্রিরও চেষ্টা হচ্ছে।

ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ার কথা জানান রুদ্রনীল।

সঙ্গে বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করেন। ভক্তদের সতর্ক করে লিখেছেন, ‘আজ দুপুরে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়। কমপ্লেইন করেছি। সূত্রে খবর পেলাম, ছবিও পেলাম যে ব্লু টিক ভেরিফায়েড একাউন্ট হ্যাকার ৭৫ হাজার টাকায় বিক্রিও করার চেষ্টা করছে। দেখা যাক কী হয়!!! সবাই সতর্ক থাকুন নিজের প্রোফাইল নিয়ে। অজানা কোনো লিংকে ক্লিক করবেন না।

রুদ্রনীল আরও বলেছেন, ‘আজ (২০ এপ্রিল) বেলা ৩টার পর আমার অ্যাকাউন্ট আমার নিয়ন্ত্রণে নেই। তাই কোনো পোস্ট বা মেসেজ আমি করছি না। ইনস্টাগ্রাম আমার অ্যাকাউন্ট উদ্ধার করে আমার হাতে ফেরত দিলে জানাব।

আমার নিজের করা আজ শেষ পোস্ট ছিল একজন শিল্পী আমার হাতে আমায় আঁকা ছবি গিফট করছেন। তার আগের দুটো ছবি “আমি আর আবির, স্বস্তিক সংকেত সিনেমায় আমার বৃদ্ধ লুক” আমি আজ পোস্ট করিনি। ’

রুদ্রনীলের এ ফেসবুক পোস্ট ভাইরাল। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মশকরাও করছেন রুদ্রনীলের পোস্ট নিয়ে। কটাক্ষের সুরে কেউ বলছেন, ‘এটা নিয়ে একটা সিবিআই তদন্ত দাবি করুন’।

আরেকজন লিখেছেন, আমার এক বন্ধু আবার পানীয় খেয়ে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে এই সব ছোটো খাটো কান্ড ঘটিয়ে ফেলে (ভুলভাল ছবি পোস্ট করে ফেলে)… পরে নিয়ন্ত্রণ ফিরে পেলে রেগেমেগে সিবিআই তদন্ত চায়।

আরেক নেটিজেন লিখেছেন, ইন্সটাগ্রাম একাউন্ট খুব সহজেই হ্যাক করা যায় দাদা। ইন্টারনেট ঘেটে আপনিও ইজিলি শিখতে পারবেন। তবে সাথে ব্যাকাপ এড্রেস আর লিংক থাকলে রিকোভার ইজি হয়।

 

আরও পড়ুন ::

Back to top button