টলিউড

এবার ছোট পর্দায় পরিচালনায় রাজীব! শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ কেরিয়ারে প্রভাব কতটা ?

এক সময়ে তাঁর পরিচালনায় মুক্তি পেয়েছিল একের পর এক হিট ছবি— ‘দু’জনে’, ‘পাগলু’, ‘অমানুষ’, ‘অমানুষ ২’। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তাঁর পরিচালিত শেষ ছবি। তার পর বেশ কিছুদিন ঠিক যেন কর্পূরের মতো উবে গিয়েছিলেন পরিচালক রাজীব কুমার! ফের কাজ নিয়ে ব্যস্ত হতে দেখা গেল তাকে, তবে বড়পর্দায় নয়, ধারাবাহিকে পরিচালকের। ধারাবাহিক ‘আলোর ঠিকানা’র। বড় পর্দার পরিচালনা ছেড়ে হঠাৎ ধারাবাহিকের ফ্লোর কেন? তবে কি শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ তাঁর কেরিয়ারে প্রভাব ফেলেছে ?

এ বিষয়ে পরিচালকের কথায়, ছোট পর্দা দিয়েই তো এই ইন্ডাস্ট্রিতে আমার হাতেখড়ি। আগে আমি টেলিভিশনেই পরিচালনার কাজ করতাম। যেমন ‘পাগলু’, ‘অমানুষ’-সহ কত কত ছবি। এখন করোনার পরিস্থিতির পর থেকে একটু তো সমস্যা আছেই।

আরও পড়ুন :: আবারও ভাইরাল ভোজপুরি নায়িকার এমএমএস

সেইসঙ্গে তিনি এও দাবি করেছেন, এখন সেই ধরণের ছবির বাজারটাই কম। এই পরিস্থিতিতে ইন্ডাস্ট্রিকে বাঁচাতে মশলাদার বানিজ্যিক ছবি তৈরি করতে হবে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, কাজ নিয়ে তিনি বর্তমানে কতটা ব্যস্ত রয়েছেন! তবে শ্রাবন্তীর সঙ্গে ছাড়াছাড়ির পর যে দূরত্ব তাদের মধ্যে তৈরি হয়েছে, তা ভুলে থাকতে কি এই ব্যস্ততা? তাঁর কাজের ক্ষেত্রে এই দূরত্ব কতটা প্রভাব ফেলেছে ?

এই বিষয়ে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে রাজীব জানিয়েছেন, কাজের ক্ষেত্রে কিন্তু খুব প্রভাব পড়েনি। মৌখিক ছাড়াছাড়ির পরও আমরা ‘বিন্দাস’ করেছি। টালিগঞ্জের বাকি নায়িকাদের তুলনায় শ্রাবন্তী অনেকটা এগিয়ে। ওর সঙ্গে আবারও কাজ করার ক্ষেত্রে আমার কোনও সমস্যাই নেই।

আরও পড়ুন ::

Back to top button