দঃ ২৪ পরগনা

অয়নের খুনে সিবিআই তদন্তের দাবি পরিবারের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Haridevpur Murder Case : অয়নের খুনে সিবিআই তদন্তের দাবি পরিবারের - West Bengal News 24
মৃত অয়ন মণ্ডল

ত্রিকোণ প্রেমের কারণে দশমীর রাতে বান্ধবীর বাড়িতে গিয়ে খুন হয় কলকাতার হরিদেবপুরের বাসিন্দা অয়ন মণ্ডল(২১)। শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের মাগুরপুকুর থেকে তার দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার তদন্তে নেমে সূত্রে অয়নের বান্ধবী, বান্ধবীর বাবা, মা, নাবালক ভাই-সহ মোট ৭ জনকে পুলিশ গ্রেফতার করেছে। পোস্টমর্টেম রিপোর্টে জানা যায়, মাথায় এবং দেহে একাধিক আঘাতের জেরেই তাঁর মৃত্যু হয়েছে তাঁর। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে মৃতের পরিবার।

এই ঘটনায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে তদন্তকারীদের হাতে। কিন্তু খুনের সঠিক কারণ এখনও কিনারা করা যায়নি। সিবিআই তদন্ত হলেই আমার মরা ছেলে ন্যায়বিচার পাবে। এমনটাই দাবি মৃতের বাবার। তিনি এও দাবি করেন, ‘বাবা হয়ে বলছি, অয়ন খুব ভাল ছেলে ছিল। ওর শুধু মেয়েটার সঙ্গেই ভালবাসার সম্পর্ক ছিল। মেয়েটির মায়ের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না।’

আরও পড়ুন :: প্রেমিকা ও তার মায়ের সঙ্গেও ঘনিষ্ঠ ছবি অয়নের মোবাইলে, তাই কি খুন?

সূত্রের খবর, মোবাইলে বান্ধবী এবং তাঁর মায়ের সঙ্গে অয়নের ঘনিষ্ঠ ছবি নিয়ে সম্প্রতি তাদের মধ্যে বচসা হয়েছিল। ওই ছবি এবং ভিডিয়ো সম্পর্কে অয়নের কয়েক জন বন্ধুও জানতেন। অয়নের এক বন্ধু জানায়, অয়ন নিজেই ওই ছবি বন্ধুদের দেখিয়েছিল। সম্প্রতি সেই খবর বান্ধবীর বাবা জানতে পারেন।’ প্রশ্ন উঠেছে, ওই ছবি এবং ভিডিয়ো মুছে ফেলা নিয়েই কি গোলমাল? যদিও পুলিশ এখনও পর্যন্ত সেই মোবাইলটি উদ্ধার করতে পারেনি। অয়নের ফোনটি উদ্ধার হলেই এই প্রশ্নের সঠিক উত্তর মিলবে বলে মনে করছেন তদন্তকারীরা।

অয়নের বান্ধবী অবশ্য দাবি করেছেন, অয়নের ফোনে ‘আপত্তিকর’ ছবি রয়েছে। আর সেই ছবি দেখে অমন তাদের ব্ল্যাকমেল করতে বলে অভিযোগ। কিন্তু এই অভিযোগ কতটা সত্যি তা একমাত্র ফোন পাওয়ার পরই বলা সম্ভব বলে জানিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন ::

Back to top button