বলিউড

‘পুষ্পা ২’ থেকে বাদ পড়েছেন রাশমিকা? যা জানালেন নায়িকা

Rashmika Mandanna : ‘পুষ্পা ২’ থেকে বাদ পড়েছেন রাশমিকা? যা জানালেন নায়িকা - West Bengal News 24

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি রিলিজ করেছে এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে। তবে এখনও দর্শকদের মধ্যে ‘পুষ্পার ক্রেজ’ দেখার মতো। ‘পুষ্পা’ দেখার পর থেকেই দর্শকরা সিনেমার সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছেন। এই বছরই রিলিজ করবে সুকুমার পরচালিত এই বহুপ্রতীক্ষিত সিনেমা।

এই ‘পুষ্পা’ সিনেমার মাধ্যমে যেমন রাতারাতি আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন আল্লু অর্জুন। তেমনই ব্যাপক পরিচিতি পেয়েছিলেন দক্ষিণী সুন্দরী রশ্মিকা মান্দানাও । এখনও বহু দর্শকের কাছে তার পরিচিতি ‘শ্রীভল্লি’ হিসেবেই। কিন্তু এখন শোনা যাচ্ছে, ‘পুষ্পা ২’তে দেখা যাবে না তাকে। যা শোনার পর স্বাভাবিকভাবেই প্রচণ্ড মন খারাপ দর্শকদের। সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন রশ্মিকা নিজেই।

তিনি বললেন, দেখছিলাম, সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা ২’-এ আমি নেই। কিন্তু আমি তো শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু করব। হয়তো পরের মাসেই। অনেক বড় করে আর ভালো করে এই কাজটা হবে। ছবিটা নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এ দিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!

‘পুষ্পা ২’-র শুটিং কবে শেষ হবে, কবে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে খবর না পেলেই বিভিন্ন জায়গায় ইতোমধ্যে বিক্ষোভ দেখা গেছে। তার মধ্যে খবর রটেছিল, অল্লু অর্জুনের বিপরীতে রাশমিকা নন, অন্য কেউ থাকছেন। সেটি যে নিছকই গুজব, নিশ্চিত করলেন নায়িকা নিজেই।

উল্লেখ্য,এই সিনেমাতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে ডন, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তার প্রেমিকা শ্রীভল্লির চরিত্রে আবারও দেখা যাবে রাশমিকাকে। আর পুলিশ অফিসার? ফাহাদ ফাসিল।

আরও পড়ুন ::

Back to top button