বর্ধমান

দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে অংশগ্রহণের আগে ভাতারের বিধায়কের বিরুদ্ধে পোস্টার

দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে অংশগ্রহণের আগে ভাতারের বিধায়কের বিরুদ্ধে পোস্টার

তৃণমূল বিধায়কের ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচীর আগে পড়ল ‘দূর হঠো’ পোস্টার !দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে অংশগ্রহণের আগে ভাতারের বিধায়কের বিরুদ্ধে পোস্টার। পূর্ব বর্ধমানের ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারীর ছবি ও নাম দিয়ে ‘দূর হঠো’ পোস্টার ঘিরে রবিবার শোরগোল এলাকায়।

বিধায়কের দাবি, এটা বিরোধীদের চক্রান্ত। তবে ব্লক তৃণমূল সভাপতি এই পোস্টার বিতর্কে দলেরই একাংশকে দায়ী করছেন। এলাকায় ব্যাপক রাজনৈতিক চাপানউতোর।

বিধায়ক মানগোবিন্দ অধিকারী বলেন, “আমি খোঁজ নিয়ে দেখব। আমি দেখিনি পোস্টার, তাই এর লেখা নিয়ে কিছু বলতে পারব না। তবে সিপিএম বা বিজেপি দিয়েছে এসব। তাছাড়া আর কে দেবে?”।

ভাতার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাসুদেব যশ জানান, “মিথ্যা অভিযোগ করা হয়েছে। জমি নিয়ে দুষ্কৃতকারীদের দালালি করার ইচ্ছা ছিল করতে পারেনি। তাই এই মিথ্যার আশ্রয়।” পোস্টার সম্পর্কে তাঁর তাৎপর্যপূর্ণ মন্তব্য, ‘চালের মধ্যে খুদ থাকে, সময় এসেছে খুদ বাছার।’

বিজেপি বর্ধমান জেলা কমিটির সহ সভাপতি শ্যামল রায় জানান,’বিধায়ক মিথ্যার আশ্রয় নিচ্ছেন।এর সাথে বিরোধীদের কোনও যোগ নেই। এটা সম্পূর্ণভাবেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। জমির দখলদারী নিয়ে কামারপাড়া এলাকার তৃণমূল নেতার সাথে বিধায়ক অনুগামীদের লড়াইয়েরই ফলশ্রুতি এটা।’

আরও পড়ুন ::

Back to top button