বর্ধমান

ফের বন্ধ ট্রেন চলাচল, ভোগান্তিতে নিত্যযাত্রীরা

ফের বন্ধ ট্রেন চলাচল, ভোগান্তিতে নিত্যযাত্রীরা

আগামীকাল রবিবার হাওড়া বর্ধমান কর্ড লাইনের সমস্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে। ইন্টারলকিং কাজের জন্য সপ্তাহের ছুটির দিনকে বেছে নিয়েছে রেল। এর জন্য যাত্রী পরিষেবা বিঘ্নিত হবে। হাওড়া বর্ধমান কর্ড শাখার বেলানগর স্টেশনে এই কাজ চলবে।

পূর্ব রেল সূত্রে খবর, শনিবার রাত ১০টা থেকে রবিবার রাত ৯টা পর্যন্ত নৈহাটি স্টেশনে কাজ চলবে। সে কারণে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন। শনিবার রাতে বাতিল শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট ও শিয়ালদহ-শান্তিপুর রুটে তিনজোড়া লোকাল।

বাতিলের তালিকায় থাকছে ৫ জোড়া শিয়ালদহ-নৈহাটি লোকাল, ৩ জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল, ৪ জোড়া শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল, ২ জোড়া শিয়ালদহ-বারাকপুর লোকাল।

বাতিল থাকছে একজোড়া করে শিয়ালদহ-শান্তিপুর, শিয়ালদহ-কৃষ্ণনগর, শিয়ালদহ-গেদে, দমদম জংশন এবং বারাকপুর লোকাল।

আগামী রবিবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় ট্রেন কার্যত বন্ধই থাকছে। ইলেকট্রনিক ইন্টারলকিংয়ের কাজ চলবে বেলানগরে। সে কারণের এই সিদ্ধান্ত রেলের। শনিবার রাত সাড়ে বারোটা থেকে রবিবার রাত সাড়ে এগারোটা পর্যন্ত বর্ধমান থেকে বেলানগরের মধ্যে আপ ও ডাউনে ১৬ জোড়া ট্রেন চলবে না।

ওই দিন কুম্ভ, কোলফিল্ড, মুম্বই এক্সপ্রেস ব‌্যান্ডেল দিয়ে ঘুরে যাবে। একগুচ্ছ ট্রেন বাতিলের জেরে চরম সমস্যায় পড়তে পারেন নিত্যযাত্রীরা।

আরও পড়ুন ::

Back to top button