বর্ধমান

বৈকুন্ঠপুরে দীর্ঘদিনের পড়ে থাকা রাস্তা উদ্বোধনে হাজির বিধায়ক

বৈকুন্ঠপুরে দীর্ঘদিনের পড়ে থাকা রাস্তা উদ্বোধনে হাজির বিধায়ক

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই ঘোষণা করেছেন পথশ্রী ও রাস্তাশ্রী প্রকল্পের কথা। যার মাধ্যমে রাজ্যের বারো হাজার কিলোমিটার রাস্তার নির্মাণ, পুননির্মাণ ও রক্ষণাবেক্ষণ করা হবে। এই মর্মেই মঙ্গলবার সিঙ্গুরের রতনপুর থেকে পথশ্রী এবং রাস্তা শ্রী প্রকল্পের শুভ উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তারপরই রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় পথশ্রী এবং রাস্তাশ্রী প্রকল্পে শুভ উদ্বোধন করা হয়। বৈকুন্ঠপুর এক গ্রাম পঞ্চায়েতে অন্তর্গত তিনটি রাস্তার শুভ উদ্বোধন আজ করা হয়। রাস্তা গুলি হল কল্যাণপুর বাস স্ট্যান্ড থেকে অস্বথগড়িয়া পর্যন্ত,কাঁদরসোনা ওয়াচ টাওয়ার থেকে সেবা কোল্ড স্টোরেজ পর্যন্ত, হাইওয়ের পাশে বাবুলালের চায়ের দোকান থেকে হিরাগাছি বাঁকা বীজ পর্যন্ত।

আজ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক, ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক সুবর্ণ মজুমদার, বৈকুণ্ঠপুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান রাখি সতরা, বৈকুণ্ঠপুর ১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়দেব ব্যানার্জি, বিশিষ্ট সমাজসেবী আজাদ রহমান সহ বৈকন্ঠপুর ১ গ্রাম পঞ্চায়েতের আধিকারিক বৃন্দ এবং পঞ্চায়েত সদস্য।

বৈকুন্ঠপুর এক গ্রাম পঞ্চায়েতে উপপ্রধান জয়দেব ব্যানার্জি বলেন, ১৮ তারিখে এই কাজের ওয়াক অর্ডার দেয়া হয়েছে আজকে ২৯তারিখ। আজ উদ্বোধন করা হলো। সমস্ত টেন্ডার হয়ে গেছে খুব তাড়াতাড়ি এই কাজ শুরু হবে। এই এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তা।

আরও পড়ুন ::

Back to top button