সংগীত

শোভন-স্বস্তিকার বিচ্ছেদের নেপথ্যে কি ‘প্রাক্তন’ ইমনই? সাফ উত্তর দিলেন তিন জনেই

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Shovan Ganguly - Swastika Dutta : শোভন-স্বস্তিকার বিচ্ছেদের নেপথ্যে কি ‘প্রাক্তন’ ইমনই? সাফ উত্তর দিলেন তিন জনেই - West Bengal News 24

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও শোভন গঙ্গোপাধ্যায়ের (Sovan Ganguly) বিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় চলছে বিস্তর জলঘোলা। বিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে ধোঁয়াশা বজায় রেখেছেন দু’জনেই। তবে সূত্র জানাচ্ছে বিচ্ছেদ হয়েছেই। কিন্তু এই বিচ্ছেদের মধ্যেই সবচেয়ে বেশি যাকে নিয়ে চর্চা হচ্ছে তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ও একইসঙ্গে শোভনের প্রাক্তন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

বিভিন্ন সংবাদমাধ্যম থেকে শুরু করে টলিপাড়ার ঘরোয়া বৈঠকে দাবি করা হচ্ছে স্বস্তিকা-শোভনের মধ্যে ইমনের অযাচিত প্রবেশই নাকি বিচ্ছেদের অন্যতম প্রধান কারণ! সত্যিই কি তাই ? শোভন বলেন, “এর আগেও আমাকে নিয়ে লেখালিখি হয়েছে, কিন্তু না জিজ্ঞাসা করে এই সব রটনা ঠিক নয়। যার যা ইচ্ছে হচ্ছে লিখছে, বলছে, আমি এটাকে একেবারেই এন্টারটেন করব না। কেন তৃতীয় কাউকে আমাদের বিষয়ে এভাবে টেনে আনব ?”

অন্যদিকে স্বস্তিকা (Swastika Dutta) প্রায় অনুরূপ কথা বলেছেন। তিনি বলেন, “আমাদের মধ্যে যাই হয়ে থাকুক না কেন, সেটা আমাদের ব্যক্তিগত বিষয়। অন্য কাউকে এভাবে টেনে নিয়ে এসে যা যা বলা হচ্ছে তা মোটেও কাঙ্ক্ষিত নয়। এটা একেবারেই সমর্থন করছি না।” আর নিজেদের সম্পর্ক ? তা কি আছে ? শোভন বলেন, “আমরা সম্পর্কে আছি কি নেই, সেটা তো আমাদের ব্যক্তিগত বিষয়। কোনওদিনই কিছু বলিনি এই নিয়ে তাই ব্রেক আপ নিয়েই কিছু না বলাই ভাল”।

তাঁরা এড়িয়ে গিয়েছেন। অথচ টলি-টাউনের সকলেই জানেন, সম্পর্কে বাধা এসেছে। যদিও দু’জনের মধ্যে যোগাযোগ রয়েছে আজও। তিক্ততা ভুলে আবারও কি দু’জন দু’জনকে কাছে টেনে নেন নাকি আলাদা হওয়ার সিদ্ধান্তই বহাল থাকে? তা উত্তর দেবে সময়।

প্রসঙ্গত, স্বস্তিকার (Swastika Dutta) আগে ইমনের সঙ্গে দীর্ঘ সম্পর্কে ছিলেন শোভন। যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এই মুহূর্তে ইমন বিবাহিত। স্বামী নীলাঞ্জনের সঙ্গে তাঁর ভালবাসারই বিয়ে। দুজনের মধ্যে সম্পর্কও দারুণ, তাই ইমনকে (Iman Chakraborty) জড়িয়ে যা রটেছে, তাতে মোটেও খুশি নন তাঁর অনুরাগীরা। তাঁর সাফ উত্তর, “আমি চাই ওঁরা ভাল থাকুক। তখনও শোভনের (Sovan Ganguly) ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক। আর যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।”

আরও পড়ুন ::

Back to top button