টলিউড

ফেলুদার পরিবারে নতুন অতিথির আগমন আসন্ন , অন্তঃসত্বা গৌরব পত্মী ঋদ্ধিমা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Gaurav Chakrabarty : ফেলুদার পরিবারে নতুন অতিথির আগমন আসন্ন , অন্তঃসত্বা গৌরব পত্মী ঋদ্ধিমা - West Bengal News 24

ইন্ডাস্ট্রিতে কানাঘুষো চলছিলই। যদিও নিজেরা ছিলেন ‘স্পিক্টি নট’। অবশেষে নতুন বছরের প্রথম দিনে সুখবর দিলেন ঋদ্ধিমা ও গৌরব (Gourav Chokroborty)। জানালেন, পরিবারে সদস্য সংখ্যা বাড়তে চলেছে তাঁদের। ফেলুদার পরিবারের নতুন অতিথির আগমন আসন্ন , অন্তঃসত্বা গৌরব পত্মী ঋদ্ধিমা (Riddhima Chakrabarty)।

বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি লেখেন, “একটা দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে চলেছি। পয়লা বৈশাখের শুভ দিনেই ঘোষণা করছি, আমরা সন্তানের অপেক্ষায় রয়েছি। আপনাদের শুভেচ্ছা দরকার।” খবর প্রকাশ পাওয়া মাত্রই শুভেচ্ছায় ভরেছে সোশ্যাল মিডিয়া। হবু বাবা-মা’র জন্য ভেসে এসেছে ভালবাসা। শুভেচ্ছা জানিয়েছে গৌরব চট্টোপাধ্যায়। নবাগতের জন্য পাঠিয়েছেন ভালবাসা।

কিছুদিন আগেই জন্মদিন গিয়েছে ঋদ্ধিমার। গোয়ার সমুদ্রের পারে স্ত্রীর সঙ্গে মিষ্টি কিছু ছবি শেয়ার করেছিলেন গৌরব। লিখেছিলেন, ” আমার প্রিয় ঘুরতে যাওয়ার সঙ্গী, আমার ভালবাসা, তোমায় শুভ জন্মদিন, তোমায় ভালবাসি।”বেশ কিছু বছর প্রেমের সম্পর্কের পর বিয়ে করেন গৌরব-ঋদ্ধিমা।’রঙ মিলান্তি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। এরপর বন্ধুত্ব, প্রেম ও ২০১৭ সালে বিয়ে। বিয়ের পর থেকে তাঁদেরকে ঘিরে কোনও গসিপ প্রকাশ্যে আসেনি।

ইন্ডাস্ট্রিতে ‘হ্যাপি কাপল’ বলেই পরিচিত গৌরব ও ঋদ্ধিমা। তবে ২০২১ নাগাদ এই দম্পতির জীবনে ঝড় ওঠে। করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত হয়ে গিয়েছিল গৌরব-ঋদ্ধিমার পরিবার। গৌরবের দিদা মারা যান। ঋদ্ধিমা হারান তাঁর মা’কে। মায়ের পর করোনা আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধিমার বাবা।

তারপরই গৌরব-ঋদ্ধিমার রিপোর্টও পজিটিভ আসে। যদিও সেই কঠিক সময় কাঠিয়ে উঠে মুল স্রোতে ফেরেন বহু আগেই। এরপরেই এই ফ্যামিলি প্ল্যানিংয়ের সিদ্ধান্ত। প্রসঙ্গত , গৌরবের ভাই অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) এক মেয়ে রয়েছে। সম্প্রতি তাঁর পাঁচ বছর পূর্ণ হল। এবার বড় দাদার পরিবারেও আসছে নতুন মানুষ।

আরও পড়ুন ::

Back to top button