টলিউড

গোদরেজ ইন্টেরিওর এর নতুন স্টোর উদ্বোধনে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

Swastika Mukherjee : গোদরেজ ইন্টেরিওর এর নতুন স্টোর উদ্বোধনে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি - West Bengal News 24

গোদরেজ ইন্টেরিও পশ্চিমবঙ্গের চুঁচুড়ায় তার নতুন আউটলেট খুলেছে। এই ৫৮৮ বর্গফুটের অত্যাধুনিক ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন করেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নামকরা অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তাঁর সঙ্গে ছিলেন দেব সরকার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট , গোদরেজ ইন্টেরিও।

এই স্টোর পশ্চিমবঙ্গে এবং ভারতের পূর্বাঞ্চলের বাজারগুলোতে গোদরেজ ইন্টেরিওর খুচরো ব্যবসার উপস্থিতিকে জোরালো করবে।এই স্টোর হুগলী জেলার চুঁচুড়া শহরে অবস্থিত। এই বাজার পশ্চিমবঙ্গের সবচেয়ে পুরনো বাজারগুলোর অন্যতম, যা চুঁচুড়া ও চন্দননগরের আবাসিক ও বাণিজ্যিক এলাকা দিয়ে ঘেরা। এই স্টোরে বাড়ির আসবাব, ম্যাট্রেস এবং হোম স্টোরেজের – ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ক্যাটেগরি – বিশেষভাবে তৈরি প্রোডাক্ট পাওয়া যাবে বিভিন্ন স্টাইল এবং ফিনিশিংয়ে।

ওই শহরে নতুন গোদরেজ ইন্টেরিও স্টোর উদ্বোধন করার উত্তেজনা প্রকাশ করে সকলের পরিচিত ফিল্ম অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বলেন “আমি চুঁচুড়ায় এই নতুন দোকানের উদ্বোধন করে উচ্ছ্বসিত। যেহেতু আমি চাই ফার্নিশিংগুলো আমার ব্যক্তিত্ব প্রকাশ করুক, সেহেতু আমার ঘর সাজানো আমার কাছে খুব প্রাইভেট একটা কাজ। গোদরেজ ইন্টেরিও এমন হোম ফার্নিশিংয়ের বিস্তৃত সম্ভার জোগানোর জন্য বিখ্যাত, যা একইসঙ্গে ভারতীয় পরিবারগুলোর সঙ্গে মানানসই এবং আন্তর্জাতিক মানের। তাছাড়া তারা সাধ্যমত দামে উঁচু মানের আসবাব জোগানোর জন্যও বিখ্যাত।”

Swastika Mukherjee : গোদরেজ ইন্টেরিওর এর নতুন স্টোর উদ্বোধনে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি - West Bengal News 24

পশ্চিমবঙ্গে এই নতুন স্টোরের উদ্বোধনে স্বপ্নিল নাগরকর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড বিজনেস হেড, গোদরেজ ইন্টেরিও, বলেন “এই স্টোরের দারুণ অবস্থান এবং পশ্চিমবঙ্গে গোদরেজ ইন্টেরিওর শক্তিশালী ও ক্রমবর্ধমান ব্র্যান্ড পরিচিতির কারণে আমরা আশা করছি আমাদের স্টোরের রেভিনিউ এবছর ৩ কোটি টাকা এবং আগামী তিন বছরে বার্ষিক ৫ কোটি টাকা ছুঁয়ে ফেলবে।

এই স্টোর খোলার মধ্যে দিয়ে গোদরেজ ইন্টেরিও পূর্ব ভারতে তাদের উপস্থিতি আরও ছড়িয়ে দিল। এখানে আগে থেকেই একটা উল্লেখযোগ্য ক্লায়েন্ট বেস আছে। আমরা ২০২৪ আর্থিক বছর শেষ হওয়ার আগেই এই রাজ্যে আরও ২০টা আউটলেট খোলার পরিকল্পনা করেছি এবং আগামী তিন বছরে ২০% বৃদ্ধির পরিকল্পনা আছে। জোরালো ব্র্যান্ড পরিচিতির কারণে আমরা নিশ্চিত যে এই ব্র্যান্ড নিজের ক্রেতাগোষ্ঠী আরও বড় করতে পারবে। ফলে দ্রুত বেড়ে চলা গোদরেজ ইন্টেরিও পরিবারে আরও বেশি পৃষ্ঠপোষক যুক্ত হবেন।”

আরও পড়ুন ::

Back to top button