নদীয়া

শক্তিগড়, আসানসোলের পর এবার নদিয়া, ফের এক ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি!

শক্তিগড়, আসানসোলের পর এবার নদিয়া, ফের এক ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি!

ফের প্রকাশ্য শুটআউট। এবার ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি। তবে গুলি ওই ব্যবসায়ীর না লেগে সেটা লাগল তাঁর বন্ধুর লাগল। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে নদিয়ায় । ব্যবসায়ীকে গুলি করলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়। এর জেরেই গুলি লাগে তাঁর বন্ধু গায়ে। জখম অবস্থায় তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি করা হয়। রাতে যখন তাঁরা খাবার কিনে বাড়ি ফিরছিলেন তখন পিছন থেকে গুলি করা হয়। গুলির শব্দে কেঁপে ওঠে এলাকা। আতঙ্কে মানুষজন দৌড়াদৌড়ি করতে শুরু করেন। তবে ওই গুলি ব্যবসায়ীর গায়ে না লেগে তাঁর বন্ধুর গায়ে লেগেছে। এই নিয়ে গোটা এলাকায় আতঙ্ক তৈরি হয়। এই শুটআউটের ঘটনায় একজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আপাতত তাকে জেরা করছে পুলিস।

পুলিস সূত্রে খবর, পুরনো শত্রুতার জেরেই ওই ব্যবসায়ীকে গুলি করেছে দুষ্কৃতীরা। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে জখম হন ওই ব্যবসায়ীর বন্ধু। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানার পুলিস। ধৃতকে কৃষ্ণনগর আদালতে তোলা হয়। গুলিবিদ্ধ ওই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় চিকিত্‍সাধীন।

নদিয়ার কৃষ্ণনগরের জাভা পেট্রোল পাম্প সংলগ্ন সোনা ইটভাটার কাছে শুটআউটের ঘটনাটি ঘটে। জানা যাচ্ছে, ওই ব্যবসায়ী হোটেল থেকে খাবার নিয়ে বাড়ি ফিরছিলেন। তখনই দুষ্কৃতীরা ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। সেই গুলি তাঁর বন্ধুর গায়ে লাগে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই ব্যক্তি।

দ্রুত ওই গুলিবিদ্ধ ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকেই চিকিত্‍সকরা কৃষ্ণনগর জেলা হাসপাতালে স্থানান্তর করেন। জানা যাচ্ছে, ওই অভিযুক্তর নাম বিশ্ব ঘোষ। ব্যবসায়ীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই শত্রুতা তৈরি হয়েছিল তার। সেই শত্রুতা থেকেই গুলি করে হত্যা করতে চেয়েছিল সে। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় ব্যবসায়ীর পরিবারের তরফ থেকে।

আরও পড়ুন ::

Back to top button