বলিউড

হনুমনজির নামে সংরক্ষিত আসন, বড় সিদ্ধান্ত নিলেন ‘আদিপুরুষ’ এর প্রভাস

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Adipurush Show : হনুমনজির নামে সংরক্ষিত আসন, বড় সিদ্ধান্ত নিলেন ‘আদিপুরুষ’ এর প্রভাস - West Bengal News 24

কোমর বেঁধে নেমে পড়েছেন প্রভাস তাঁর আগামী ছবি আদিপুরুষ এর প্রচারে। চলতি মাসেই ছবির মুক্তি। তার আগেই বড় সিদ্ধান্ত নিলেন এবার প্রভাস (Pravas) ও তাঁর টিম। এবার প্রতিটা সিনেমাহলে একটি করে আসন সংরক্ষিত রাখা হবে হনুমনজির নামে। তাঁকে উৎসর্গ করেই এবার এমন সিদ্ধান্ত নিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে তিনি জানালেন, যেখানে যেখানে রামায়ণ উচ্চারণ হবে, সেখানে সেখানেই হনুমানজির বাস। এটা আমাদের বিশ্বাস। এই বিশ্বাসকে সম্মান দিয়ে আদিপুরুষ টিম গোটা সিদ্ধান্ত নিয়েছে এবার একটি করে আসন হনুমনজির নামে সংরক্ষিত করা হল। এই আসন বিক্রি করা হবে না। রামকে সম্মান জানাতেই এই সিদ্ধান্ত। আমাদের সকলেই আদিপুরুষ দেখা উচিত।

প্রসঙ্গত, হাজার ঝড়, আইনি জটিলতা পেড়িয়ে মুক্তি পেতে চলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের (Pravas) আগামী ছবি আদিপুরুষ। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই ছবি ঘিরে এবার নয়া জল্পনা তুঙ্গে। মে মাসেই শুরু হচ্ছে ছবির প্রমোশন। ছবির প্রচারে থাকছে গোটা টিম। তবে থাকতে পারছেন না সইফ আলি খান। তবে কি ছবি থেকে সরে যাচ্ছেন অভিনেতা ? না, এমনটা নয়, বরং পরিবারের কারণেই এই শিডিউলে নাম লেখাতে পারলেন না বলিউড স্টার।

চলতি মাসে অর্থাৎ ১৬ জুন মুক্তি পাচ্ছে আদিপুরুষ। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবি আদিপুরুষ এর ট্রেলার। কখনও ছবির পোস্টার, কখনও আবার ছবির লুক, বারবার কটাক্ষের শিকার হতে হয়েছে পরিচালক ওম রাউতকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজ়ার, যা দেখা মাত্রই চরম ট্রোলের শিকার হয় এই ছবি। তবে ট্রেলার মুক্তিতে পাল্টে গেল সেই সমীকরণ। খারাপ গ্রাফিক্সের জন্য যে ছবিকে নিয়ে চিন্তার ভাঁজ পড়েছিল সকলের কপালে , সেই ছবি ঘিরেই উত্তেজনার পারদ এবার তুঙ্গে।

আরও পড়ুন ::

Back to top button