বলিউড

অনন্ত-রাধিকার বিয়েতে বিরল দৃশ্য – এক সঙ্গে মঞ্চে নাচলেন বলিউডের তিন খান

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

অনন্ত-রাধিকার বিয়েতে বিরল দৃশ্য - এক সঙ্গে মঞ্চে নাচলেন বলিউডের তিন খান

শাহরুখ খান , সালমান খান , আমির খান – বলিউডের এই তিন খান যারা সর্বদাই নিজেদের একে অপরের প্রতিদ্বন্দ্বী বলেই মনে করেন। সচরাচর তাদের একই মঞ্চে দেখা না গেলেও আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে ঘটল এক আশ্চর্যজনক ঘটনা। আম্বনি পরিবারের ছোট পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট এর প্রাক বিয়ের অনুষ্ঠানে এক মঞ্চে নাচলেন তিন খান। তিন খান আবার একে অপরের সিগনেচার পোস নকলও করলেন!

১-৩ তারিখ গুজরাতের জামনগরে রিলায়েন্স গ্রিনস-এ অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠান। বহু প্রতীক্ষিত এই প্রাক-বিবাহ বাসরের প্রথম সন্ধ্যার মূল আকর্ষণ ছিল রিহানার পারফরম্যান্স। তবে দ্বিতীয় সন্ধ্যায় মঞ্চ কাঁপালেন বলিউডের তারকারা, এবং অবশ্যই তাতে হাজির বলিউডের তিন সুপারস্টার খান, শাহরুখ, আমির, সলমন৷

তিন দিনব্যাপী এই প্রাক-বিবাহ উৎসবে এক-এক দিন রাখা হচ্ছে আলাদা আলাদা থিম। প্রথম দিনের থিম ‘অ্যান ইভনিং ইন এভারল্যান্ড’। যার ড্রেস কোড ছিল ‘এলিগ্যান্ট ককটেল’। আবার দ্বিতীয় দিনের থিম ‘আ ওয়াক অন দ্য ওয়াইল্ডসাইড’। ‘জাঙ্গল ফিভার’ ছিল ড্রেস কোড। আর ওই দিনের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল জামনগরে আম্বানিদের অ্যানিম্যাল রেসকিউ সেন্টার ‘বনতারা’র বাইরে। ফলে আরামদায়ক পোশাক এবং জুতো পরার পরামর্শ দেওয়া হয়েছিল।

অনন্ত আম্বানির স্বপ্নের প্রোজেক্ট এই বনতারা৷ এরপর থিম ছিল ‘মেলা রুজ’ এর জন্য অতিথিদের বদলে ফেলতে হবে সাফারি-থিমের আউটফিট। এর জন্য ড্রেস কোড রাখা হয়েছে ‘ড্যাজলিং দেশি রোমান্স’। এক্ষেত্রে দক্ষিণ এশীয় পোশাক পরতে হয়েছিল সকল আমন্ত্রিতকে। আর শেষ দিনে দু’টি বড় অনুষ্ঠান। এর মধ্যে প্রথমটি হল ‘টাস্কার ট্রেলস’। এক্ষেত্রে ড্রেস কোড ক্যাজুয়াল চিক। শেষ পার্টির নাম ‘হস্তাক্ষর’। সন্ধ্যার এই অনুষ্ঠানের ড্রেস কোড ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

আরও পড়ুন ::

Back to top button