উঃ ২৪ পরগনা

জানতে চান ব্যারাকপুরের মনের কথা – ই কিউ আর কোড চালু করলেন প্রার্থী পার্থ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Partha Bhowmick : জানতে চান ব্যারাকপুরের মনের কথা – ই কিউ আর কোড চালু করলেন প্রার্থী পার্থ - West Bengal News 24

প্রতিদ্বন্দ্বী প্রার্থী একদা রাজনৈতিক সড়ক সতীর্থ বিজেপির অর্জুন সিং। প্রাক্তন রাজনৈতিক সতীর্থের বিরুদ্ধে যুদ্ধে নেমে তাই নতুন পদ্ধতিতে ব্যারাকপুরের মানুষের থেকে নতুন করে মতামত নেওয়ার কথা ভেবেছেন তিনি। তিনি ব্যারাকপুর লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিক।

আপাতত ঠিক হয়েছে ব্যারাকপুর লোকসভার সাতটি বিধানসভা ব্যারাকপুর, নৈহাটি, ভাটপাড়া, নোয়াপাড়া, জগদ্দল এবং আমডাঙাতে একটি করে কিয়স্ক বসানো হবে। সেই কিয়স্কেই থাকবে কিউ আর কোডটি, সেখানে স্ক্যান করলেই ব্যারাকপুরে বাসিন্দারা নিজ নিজ পরামর্শ দিতে পারবেন পার্থকে। এছাড়াও মুঠোফোনের যুগে নেতা-কর্মীরাও কিউ আর কোডটি ভোটারদের কাছে পৌঁছে দেবেন। সেখানে পাওয়া মতামত তৃণমূল নেতৃত্ব প্রার্থীর কাছে পৌঁছে দেবেন।

প্রসঙ্গত , ইতিমধ্যেই বিহারের পূর্ণিয়া লোকসভার নির্দল প্রার্থী পাপ্পু যাদব নিজের ভোটের খরচের জন্য অর্থ চেয়ে সাধারণ মানুষের জন্য একটি ইউপিআই নম্বর চালু করেছেন। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে প্রায় তিন লক্ষ টাকা জমা পড়েছে ওই অ্যাকাউন্টে।

পার্থর রাজনৈতিক জীবনের সূচনা ব্যারাকপুর থেকেই। ছাত্র থেকে শুরু করে যুব রাজনীতি করেছেন এই শিল্পাঞ্চলেই। ২০১১ সালে ব্যারাকপুর লোকসভার অধীন নৈহাটি বিধানসভা থেকে জিতে বিধায়ক হয়েছেন। ২০২২ সালের অগস্ট মাসে জায়গা পেয়েছেন রাজ্য মন্ত্রিসভায়।

আরও পড়ুন ::

Back to top button