ঝাড়গ্রাম

বিদ্যুতের বিল মকুবের দাবিতে বিজেপি-র যুবমোর্চার কর্মসূচি

বিদ্যুতের বিল মকুবের দাবিতে বিজেপি-র যুবমোর্চার কর্মসূচি

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: লকডাউনে রাজ্যের গরিব মানুষ এখন কর্মহীন। এই পরিস্থিতিতে রাজ্যবাসীর বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে সরব হল বিজেপি।

শনিবার রাজ্যজুড়ে ভারতীয় জনতা যুব মোর্চার নেতৃত্ব এবং কর্মীরা যে যার বাড়িতে অবস্থানে বসেন। এদিন ঝাড়গ্রাম জেলার প্রতিটি এলাকায় এই কর্মসূচি হয়। ঝাড়গ্রাম জেলা যুব মোর্চার সভাপতি অনুরণ সেনাপতি জানালেন, লকডাউনে সবচেয়ে সমস্যায় পড়েছেন ঝাড়গ্রাম জেলা তথা জঙ্গলমহলের খেটেখাওয়া মানুষজন। তাঁদের হাতে কাজ নেই। অথচ বিদ্যুৎ বিভাগের কর্মীরা বিল ধরিয়ে দিচ্ছেন।

এই পরিস্থিতিতে সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে আগামী তিন মাসের জন্য বিল মকুবের দাবিতে এই কর্মসূচির ডাক দেওয়া হয়। অনুরণ জানালেন, তিনি এদিন বেলিয়াবেড়া ব্লকের চোরমুণ্ডি বটতলায় সকাল দশটা থেকে দুপুর ১২ টা পর্যন্ত অবস্থানে বসেছিলেন। সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরাও যে যার বাড়িতে অথবা বাড়ির সামনে উঠোনে অবস্থানে বসেছিলেন। অনুরণ বলেন, ‘‘লকডাউনে আমরা কোনও নিয়ম ভাঙতে চাইনি।

তাই বাড়িতে অথবা বাড়ির সামনে ফাঁকা জায়গায় সামাজিক দূরত্ব বজায় রেখে এই কর্মসূচি হয়েছে।’’ যুব মোর্চার ঝাড়গ্রাম নগর মণ্ডলের সাধারণ সম্পাদক অভিমণ্যু যাদব বলেন, ‘‘ঝাড়গ্রাম শহরেও বহু গরিব মানুষ রয়েছেন। তাঁদেরও বিদ্যুৎ বিল মকুবের দাবিতে শহরের জেলা কার্যালয়ে অবস্থান কর্মসূচি হয়েছে।’’

আরও পড়ুন ::

Back to top button