ঝাড়গ্রাম

ক্ষমতায় এলে বদলে দেব সব, চায়ের চর্চায় আশ্বাস দিলীপের

ক্ষমতায় এলে বদলে দেব সব, চায়ের চর্চায় আশ্বাস দিলীপের

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: বিজেপি-র রাজ্য সভাপতি হওয়ার পরে এই প্রথমবার ঝাড়গ্রাম শহরের রাস্তায় হাঁটলেন দিলীপ ঘোষ। চায়ে পে চর্চা কর্মসূচি করলেন শহরে। শনিবার সকালে দলের নেতা-কর্মীদের নিয়ে ঝাড়গ্রাম শহরের রাস্তায় মর্নিং ওয়াক করলেন দিলীপবাবু।

শহরের কেনেডি মোড়ের কাছে রাস্তার ধারে একটি বাড়ির উঠোনে চেয়ার পেতে বসে দলের নেতা-জনপ্রতিনিধিদের সঙ্গে গল্পগুজব করলেন। চা খেলেন। সংবাদপত্র পড়লেন। শুক্রবার রাতে দলের জেলা কার্যালয়ে ছিলেন তিনি। শনিবার সকাল সাড়ে ৫ টা নাগাদ শরীরচর্চার উপযোগী পোষাক পরে হাঁটতে বেরোন দিলীপবাবু। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি-র জেলা সভাপতি সুখময় শতপথী, জেলা সাধারণ সম্পাদক সঞ্জিত মাহাতো, ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম, পুরুলিয়ার সাংসদ জ্যোর্তিময় সিং মাহাতো প্রমুখ।

ক্ষমতায় এলে বদলে দেব সব, চায়ের চর্চায় আশ্বাস দিলীপের

এদিন বিজেপি-র জেলা সভাপতি সুখময়বাবুর মেয়ে পেশায় স্পাইস জেটের কেবিন ক্রু প্রত্যাশা শতপথীও দিলীপবাবুর সঙ্গে মর্নিং ওয়াকে বেরোন। বাবা সুখময়ের পাশে হাঁটতে দেখা যায় প্রত্যাশাকে। পাঁচ মাথা মোড় থেকে কিছুটা এগিয়ে কেনেডির দোকানোর কাছে একটি বাড়ির সামনে বসেন দিলীপবাবু। দিলীপবাবু বলেন, ‘‘অনেক দিন পরে ঝাড়গ্রামে রাত্রিযাপন করলাম।

আরও পড়ুন : রাজ্যে রাষ্ট্রপতি শাসন নয়, সাধারণ মানুষই সরকার বিসর্জন দিক: দিলীপ ঘোষ

একসময় রবীন্দ্রপার্কে শরীর চর্চা করতাম। শহরে এভাবে অনেক দিন পরে মর্নিং ওয়াক করলাম। অনেক পুরনো মানুষজনের সঙ্গে দেখা হল। আমাদের নেতা-কর্মীদের ছেলেমেয়েরাও হাঁটতে বেরিয়েছেন। এই সময় শরীরচর্চা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলে।’’ শহরের বিভিন্ন সমস্যা নিয়ে কয়েকজন বাসিন্দা ও সংবাদমাধ্যমের প্রতিনিধিরা দিলীপবাবুর দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, ‘‘আমরা ক্ষমতায় এলে বদলে দেব সব। মানুষের সমস্যা মেটাতে আন্তরিক ভাবে চেষ্টা করব।’’

আরও পড়ুন ::

Back to top button