ঝাড়গ্রাম

বাইক সমেত খালের জলে তলিয়ে মৃত্যু ছাত্রের, বেঁচে গেল দুই বন্ধু

বাইক সমেত খালের জলে তলিয়ে মৃত্যু ছাত্রের, বেঁচে গেল দুই বন্ধু

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: নিয়ন্ত্রণ হারিয়ে বাইক সমেত খালের জলে তলিয়ে গিয়েছিল স্কুল পড়ুয়া এক কিশোর। প্রায় ১৫ ঘন্টা পরে ভেসে উঠল দেহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার বাঁশি খালের বাঁশীপুল এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম শম্ভু মাইতি (১৫)। বাড়ি সাঁকরাইলের কুকড়াখুপি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে কুকড়াখুপি গ্রামের শম্ভু ও তার দুই বন্ধু একটি মোটর বাইকে রোহিণী এলাকায় বানভাসি পরিস্থিতি দেখতে গিয়েছিল। বিকেলে বাইক চালিয়ে রোহিণী থেকে কুকড়াখুপি ফিরছিল তারা। বাইক চালাচ্ছিল শম্ভু। পিছনে বসেছিল শম্ভুর দুই বন্ধু রাহুল সিংহ ও সুদীপ সিংহ।

আরও পড়ুন : দুই যুবকের সাথে প্রেম, জানাজানি হওয়ায় ছাত্রীর আত্মহত্যা

ঝিরঝিরে বৃষ্টির মধ্যে দ্রুত গতিতে বাইক চালিয়ে যাওয়ার সময় সেতুতে ওঠার ঠিক আগে রাস্তার বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে শম্ভু। বাইক সমেত তিন জনেই বাঁশি খালের জলে পড়ে যায়। স্থানীয় এক কিশোর রাহুল ও সুদীপকে উদ্ধার করে। তবে বাইক সমেত শম্ভু তলিয়ে যায়।

রাতে জেলা বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা জেনারেটর জ্বালিয়ে স্পিড বোট নিয়ে খালে তল্লাশি শুরু করেন। শুক্রবার সকালে দেহটি ভেসে ওঠে। বাইকটি পাওয়া যায়নি। শুক্রবার ঝাড়গ্রাম পুলিশ মর্গে মৃতদেহের ময়নাতদন্ত হয়।

 

আরও পড়ুন ::

Back to top button