টলিউড

ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ,জ্বর কমে গিয়েছে করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের

ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ,জ্বর কমে গিয়েছে করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের
অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায

ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বোসের অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। মঙ্গলবার সকালে অভিনেতাকে ভর্তি করা হয়েছে ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিত্‍সারত সৌমিত্র।

হাসপাতাল সূত্রে খবর, ভালো আছেন করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। যখন অভিনেতা ভর্তি হয়েছিলেন তখন মৃদু জ্বর নিয়ে ভর্তি হয়েছিলেন। তবে,আপাতত তার জ্বর নেই। অক্সিজেনের মাত্রাও এখন স্বাভাবিক। শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। অভিনেতার বুকের এক্স-রে করা হয় এদিন। তবে, রিপোর্টে ফুসফুসে সংক্রমণের কোনও চিহ্ন পাওয়া যায়নি।

আরও পড়ুন: সুশান্ত চরিত্রহীন: শিব সেনা

জানা গিয়েছে, গতকাল সোমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা রিপোর্ট পজিটিভ আসে। আর মঙ্গলবার পরিবারের সদস্যরা বেলা ১১টা নাগাদ অভিনেতাকে ইএম বাইপাসের ধারে বেলভিউ হাসপাতালে ভর্তি করেছেন। গত বছর নিউমোনিয়ার সংক্রমণ ধরা পড়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়ের।

শ্বাসকষ্ট নিয়ে রুবি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল প্রবীণ অভিনেতাকে। আর এবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বেলভিউ হাসপাতালে। পরিবার সূত্রেই খবর, দীর্ঘদিন ঘরেই তিনি সিওপিডি-তে আক্রান্ত ছিলেন। অভিনেতার বয়সের কথা মাথায় রেখে তাঁর অন্যান্য শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখছেন চিকিত্‍সকেরা ।

সুত্র: Hindusthan Samachar

আরও পড়ুন ::

Back to top button