খেলা

সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হতে পারে, এইমসে নিয়ে যাওয়ার পরামর্শ শাহের

সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হতে পারে, এইমসে নিয়ে যাওয়ার পরামর্শ শাহের - West Bengal News 24

মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ইতিমধ্যেই উডল্যান্ড হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওগ্রাম হয়েছে। বিসিসিআই সভাপতির অ্যাঞ্জিওপ্লাস্টি করা হতে পারে বলেও খবর।

এর মধ্যেই সৌরভের পরিবারের সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা গিয়েছে, গঙ্গোপাধ্যায় পরিবারকে অমিত শাহ পরামর্শ দিয়েছেন, সৌরভকে দিল্লির এইমসে নিয়ে গিয়ে চিকিত্‍সা করানো হোক।

তার জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থাও করা হবে বলে তিনি সৌরভের দাদা স্নেহাশিস ও স্ত্রী ডোনাকে জানিয়েছেন। তবে এ ব্যাপারে এখনও কিছু চূড়ান্ত হয়নি বলে খবর। এদিন প্রথমে উডল্যান্ডের জরুরি বিভাগে আনা হয় সৌরভকে।

আরও পড়ুন: সৌরভের সুস্থতা কামনা মমতার, পরিবারের পাশে থাকার বার্তা মুখ্যমন্ত্রী

তারপর তাঁকে হাসপাতালের আইসিইউতে স্থানন্তরিত করেন চিকিত্‍সকরা। চিকিত্‍সক সরোজ মণ্ডলের তত্তাবধানে চিকিত্‍সা চলছে দাদার। পরিবার সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই কোভিড-সহ অন্তত এক ডজন পরীক্ষা হয়েছে মহারাজের।

এসএসকেএম হাসপাতালের চিকিত্‍সক সরোজ মণ্ডল জানিয়েছেন, সৌরভের মায়ো কার্ডিয়াল ইনকাশন হয়েছে। সে কারণেই তিনি ব্ল্যাক আউট হয়ে পড়ে গিয়েছিলেন। ডোনা এবং স্নেহাশিসের কাছে চিকিত্‍সকরা জানতে চান এই ধরনের পাস্ট হিস্ট্রি রয়েছে কিনা।

তাঁরা জানিয়েছেন, এর আগে কখনও সৌরভের বুকে যন্ত্রণা বা ব্ল্যাকআউট হয়ে পড়ে যাওয়ার মতো ঘটনা ঘটেনি।

চিকিত্‍সকদের অনেকের মতে, অতিরিক্ত শারীরিক ও মানসিক চাপ থেকে এই ধরনের ঘটনা অনেক সময় ঘটে। এমনিতেই বিসিসিআইয়ের কাজ, টেলিভিশন শো, বিজ্ঞাপন সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ততাতেই দিন কাটে প্রাক্তন ভারত অধিনায়কের।

সম্প্রতি রাজনীতিতে যোগের জল্পনাও বড় আকার নিয়েছে। রাজভনে গিয়ে জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করা, পরের দিন দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অরুণ জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে অমিত শাহের সঙ্গে মঞ্চ ভাগ করে নেওয়ার পর সেই জল্পনা আরও অক্সিজেন পায়।

 

সুত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button