জাতীয়

ডাক্তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে, ইলেকট্রিক শক দিয়ে খুন করলেন অধ্যাপিকা স্ত্রী

ডাক্তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে, ইলেকট্রিক শক দিয়ে খুন করলেন অধ্যাপিকা স্ত্রী - West Bengal News 24
প্রতীকী ছবি

৬৫ বছরের স্বামীকে খুন করার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করল পুলিশ। মধ্যপ্রদেশের ছাত্তারপুর এলাকার এই ঘটনায় ধৃত ওই মহিলা পেশায় এক জন অধ্যাপক। তাঁর স্বামী ছিলেন ডাক্তার। পারিবারিক অশান্তির জেরেই এত বড় মর্মান্তিক কাণ্ড ঘটে গেছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, এপ্রিল মাসের ২৯ তারিখ ঘটনাটি ঘটেছে। প্রথমে অভিযুক্ত স্ত্রী পুলিশের কাছে দাবি করেন, তাঁর স্বামী অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন, আচমকা মারা যান তিনি। পরে পুলিশি জেরায় অপরাধ স্বীকার করেন তিনি।

পুলিশ সুপার সচিন শর্মা বলেন, ‘সরকারি কলেজের কেমিস্ট্রির অধ্যাপিকা ওই মহিলাকে আমরা শনিবার গ্রেফতার করি। জানা গেছে, স্বামীর চরিত্র নিয়ে সন্দেহ করতেন ওই মহিলা। তা থেকেই অশান্তির সূত্রপাত। শেষে স্বামীর খাবারে বেশি পরিমাণে ঘুমের ওষুধ মিশিয়ে দেন ওই মহিলা। এর পরে স্বামী ঘুমিয়ে পড়লে খোলা তার দিয়ে ইলেকট্রিকের শক দেন স্ত্রী!’

স্বামীকে মেরে ফেলার পরে ৩০ তারিখ সকালে চিকিত্‍সার নাম করে ঝাঁসি চলে যান অভিযুক্ত স্ত্রী। এর পরে ১ মে শহরে ফিরে পুলিশে খবর দেন তিনি। দাবি করেন, তাঁর স্বামী অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন। তিনি ঝাঁসি থেকে ফিরেই নাকি দেখেছেন স্বামী মৃত। পুলিশি তদন্তে নানা অসঙ্গতি মিলতে থাকে। লাগাতার জেরা করা হয় মহিলাকে। শেষমেশ অপরাধ স্বীকার করে নেন তিনি।

সুত্র : দ্য ওয়াল প্রতীকি ছবি

আরও পড়ুন ::

Back to top button