রাজ্য

‘বিধানসভায় দমবন্ধ করে দেব’, তৃণমূলকে কড়া হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ

টিটুন মল্লিক

‘বিধানসভায় দমবন্ধ করে দেব’, তৃণমূলকে কড়া হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ - West Bengal News 24

বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফল হয়নি বিজেপির (BJP)। রাজ্যের মসনদে দখল করতে পারেনি গেরুয়া শিবির। তবে বর্তমানে রাজ্যের বিরোধী দল বিজেপি। আর সেই সূত্র ধরেই শাসকদলকে রীতিমতো হুঙ্কার দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিধানসভা দমবন্ধ করে দেবেন বলেই হুঁশিয়ারি তাঁর।

রবিবার সকালে চায়ে পে চর্চায় অংশ নেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেই তৃণমূলকে হুঙ্কার দেন তিনি। বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘বিধানসভায় দমবন্ধ করে দেব। বাইরেও আন্দোলন করব।’ সাধারণ মানুষের দুর্দশার বিরোধিতাতেই আন্দোলন বলেই দাবি বিজেপি রাজ্য সভাপতির। তৃণমূলের বিপুল জয়ের পর থেকেই গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা কার্যত কোণঠাসা হয়ে গিয়েছে বলেও আরও একবার সেকথা দাবি করেন দিলীপ ঘোষ। তাঁর দাবি, মিথ্যা মামলায় ফাঁসিয়ে পরিকল্পনামাফিক বিজেপি কর্মী-সমর্থকদের গ্রেপ্তার করা হচ্ছে। পুলিশকে কাজে লাগিয়েই তাঁদের হেনস্তা করা হচ্ছে বলেও দাবি দিলীপের।

যদিও দিলীপ ঘোষের এই হুঙ্কারের পালটা জবাবও দিয়েছে তৃণমূল। তাপস রায় বলেন, ‘কোনও ইস্যু নেই বলেই এসব ভয়ংকর কথা বলছেন দিলীপ ঘোষ।’

এদিকে শনিবার রাতে বিজেপির হেস্টিংসের কার্যালয়ের অদূরেই উদ্ধার হয় ৫১টি তাজা বোমা। সেই ইস্যুতেই এদিন তৃণমূলকে (TMC) একহাত নেন দিলীপ ঘোষ। রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি যে কার্যত ভেঙে পড়েছে তা এই ঘটনার মাধ্যমে পরিষ্কার বলেই দাবি বিজেপি রাজ্য সভাপতির। কেন অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করা হল না, সেই প্রশ্নও তোলেন তিনি।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে কেন ভাল ফল হল না, তা নিয়েই পর্যালোচনা বৈঠক করছে বিজেপি নেতৃত্ব। শনিবার দলীয় এক বৈঠকে যোগ দিতেই বাঁকুড়ায় বিজেপি রাজ্য সভাপতি। তবে সেই বৈঠকে সাংসদ সৌমিত্র খাঁ যোগ দেননি। তা নিয়ে রাজনৈতিক মহলে নয়া গুঞ্জন মাথাচাড়া দেয়। যদিও করোনা মোকাবিলায় রাজ্যে বিধিনিষেধ জারি থাকায় বৈঠকে যোগ দেবেন না বলেই যুক্তি সৌমিত্রর।

সুত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button