ঝাড়গ্রাম

ভোট পরবর্তী সন্ত্রাসে নিহত বিজেপি নেতার বাড়িতে জাতীয় তফসিলি উপজাতি কমিশনের দল

স্বপ্নীল মজুমদার

ভোট পরবর্তী সন্ত্রাসে নিহত বিজেপি নেতার বাড়িতে জাতীয় তফসিলি উপজাতি কমিশনের দল - West Bengal News 24

ঝাড়গ্রাম: ভোট পরবর্তী অশান্তির অভিযোগ খতিয়ে দেখতে ঝাড়গ্রাম জেলায় ঘুরে গেল জাতীয় তফসিলি উপজাতি কমিশনের প্রতিনিধি দল।

‘ভোট পরবর্তী সন্ত্রাসে’ নিহত এক বিজেপি নেতার বাড়ি গিয়ে কথা বললেন কমিশনের প্রতিনিধিরা। সম্প্রতি কমিশনের (ন্যাশন্যাল কমিশন ফর সিডিউল ট্রাইব) সদস্য প্রাক্তন সাংসদ অনন্ত নায়েকের নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দলটি প্রথমে ঝাড়গ্রাম সার্কিট হাউসে পৌঁছয়। এরপরে জামবনির ভাদুয়া গ্রামে গিয়ে বিজেপির কিসান মোর্চার নিহত নেতা কিশোর মান্ডির স্ত্রী সহ পরিজনদের সঙ্গে সঙ্গে একান্তে কথা বলেন কমিশনের প্রতিনিধিরা।

প্রতিনিধি দ‌লের সঙ্গে ছিলেন জেলা অনগ্রসর শ্রেণিকল্যাণ আধিকারিক পার্থপ্রতিম চট্টোপাধ্যায়, জামবনির বিডিও সৈকত দে। সেখানে গিয়েছিলেন ঝাড়গ্রামের বিজেপি সাংসদ কুনার হেমব্রমও। কুনার বলেন, ‘‘কমিশনের সদস্যরা কিশোরের পরিবারের সঙ্গে একান্তে কথা বলে তথ্য সংগ্রহ করেছেন।’’ গত ৫ মে সন্ধ্যায় জামবনির খাটখুরা এলাকার মহুয়াচকে আক্রান্ত হন কিশোর।

প্রতিদিনের মতো ওইদিনও তিনি তাঁর রেলকর্মী বাবাকে ফিরিয়ে জন্য বাইক চালিয়ে ঝাড়গ্রাম স্টেশনের উদ্দেশ্যে যাচ্ছিলেন। গুরুতর জখম কিশোরকে উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটিতে নিয়ে যাওয়া হলে কিছুক্ষণ পরে তাঁর মৃত্যু হয়।

কিশোর খুনের ঘটনায় গ্রেফতার হয়েছেন একজন। তবে মূল অভিযুক্তরা কেউ ধরা পড়েনি। পুলিশের দাবি, পরিবারের তরফে অভিযোগপত্রে সুনির্দিষ্ট ভাবে অভিযুক্তদের নাম দেওয়া হয়নি।

কুনারের অভিযোগ, পরিবারটি জঙ্গল এলাকায় থাকে। তাঁদের রীতিমতো ভয় দেখানো হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button