রাজ্য

বিপ্লব দেবকে গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ, অল্পের জন্য রক্ষা; গ্রেফতার ৩

Biplab Kumar Deb : বিপ্লব দেবকে গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ, অল্পের জন্য রক্ষা; গ্রেফতার ৩ - West Bengal News 24

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে খুনের চেষ্টার অভিযোগ সামনে আসছে। আর এই ঘটনার তদন্তে নেমে ত্রিপুরা পুলিশ গ্রেপ্তার করেছে ৩ জনকে। ত্রিপুরায় কোভিড বাড়বাড়ন্ত ঠেকাতে জারি রয়েছে নৈশ কার্ফু। আর সেই নৈশ কার্ফু ঠিকভাবে পালন করা হচ্ছে কিনা খতিয়ে দেখতে বের হন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সঙ্গে ছিল দেহরক্ষী এবং নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্তারা। আইজিএম চৌমুহনীর কাছে বিপ্লব দেব এবং তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্তারা দাঁড়িয়ে ছিলেন। সেইসময়ই দ্রুত গতিতে একটি গাড়ি বিপ্লব দেবের দিকে ধেয়ে আসে। ফুটপাতে উঠে অল্পের জন্য রক্ষা পান মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে খুনের চেষ্টার অভিযোগে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় ৩ জনকে। ধৃত ৩ জনের বিরুদ্ধে একাধিক ধারায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে ত্রিপুরা পুলিশ। পুলিশ সূত্রে খবর, আইজিএম চৌমুহনীর কাছে য়খন বিপ্লব দেব দাঁড়িয়ে ছিলেন ঠুক তখনই ওই গাড়িটি দ্রুত গতিতে ধেয়ে আসতে থাকে। এটি প্রথম নজরে আসে বিপ্লব দেবের নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ কর্মীর।

ওই পুলিশ কর্মী চিত্‍কার করে মুখ্যমন্ত্রীকে সতর্ক করতেই বিপ্লব দেব ফুটপাতে উঠে কোনওক্রমে রক্ষা পান। ফুটপাতের পাশ দিয়ে গাড়িটি বেরিয়ে যায়। এই ঘটনায় ধৃতদের নাম গৈরিক সাহা, আমন সাহা এবং শুভম সাহা। ত্রিপুরা বিজেপির পক্ষ থেকে এই ঘটনাকে রাজনৈতিক চক্রান্ত বলে ব্যাখ্যা করা হচ্ছে।

ধৃতদের জেরা শুরু করেছে পুলিশ কর্তারা। এর পিছনে বড় কোনও কারণ লুকিয়ে আছে কিনা খতিয়ে দেখছে তদন্তকারীরা। এই ঘটনায় আরও কেউ যুক্ত রয়েছে কিনা সেবিষয়েও খোঁজ শুরু করেছে ত্রিপুরা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button