টলিউড

যশ নয়, ফোনের প্রতিই বেশি টান নুসরাতের!

Nusrat Jahan : যশ নয়, ফোনের প্রতিই বেশি টান নুসরাতের! - West Bengal News 24

শুক্রবার (২৫ মার্চ) অভিনেত্রী নুসরাত তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে গোলাপি সালোয়ার কামিজ পরা, মাঝখানে সিঁথি কাটা চুল।

কপালে ছোট টিপ। আর হাতে ফোন। সেই সঙ্গে তিনি ব্যক্ত করছেন ফোনের প্রতি তার ভালোবাসার কথা। আই-ফোনের লেটেস্ট এডিশন নুসরাতের হাতে।

একটি ছবিতে ফোনের দিকে তাকিয়ে নুসরাত। অন্য ছবিটিতে ক্যামেরার দিকে তার ফোকাস। প্রথম ছবিতে গোটা অক্ষরে লেখা, ‘তুমি যখন তোমার ফোনের মধ্যে থাকো।’ পাশের ছবিতে লেখা, ‘ধরা পড়েছি…’।

সম্প্রতি তার জীবন সঙ্গী যশের সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন নুসরাত। একটি দরগায় গিয়েছিলেন তারা। পথশিশুদের আইসক্রিম কিনে দিতে দেখা যায় তাদের।

ভিডিওটি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘প্রেমের ভাষা বোঝেন ঈশ্বর। দয়ালু হও। ভালোবাসা দাও। ঈশ্বরকে ভালোবাসো। ঈশ্বরের মানুষদের ভালোবাসো।’ তারপরই ফোন নিয়ে এই পোস্ট নুসরাতের।

আরও পড়ুন: তবে কী এবার দলবদল করলেন দেব?

টালিউডের তারকা জুটি যশ ও নুসরাত‘এসওএস কলকাতা’র পর আবার একবার পর্দায় একসঙ্গে ফিরছে যশ-নুসরাত জুটি। ভক্তদের অপেক্ষা ছিল একটাই, এই জুটির পর্দায় রোম্যান্স আবারও কবে দেখা যাবে? এবার সেই উপহার নিয়েই আসতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)


‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ সিনেমার খবর সামনে এসেছিল আগেই। সিনেমার কাজও শেষ করে ফেলল ‘যশরত’। খবরটি ভাগ করে নিয়েছেন পরিচালক শিলাদিত্যই।

সিনেমার প্রযোজনায় রয়েছেন এনা সাহা ও বনানী সাহা। সবমিলিয়ে এবার একেবারে অন্য ধাঁচে, অন্য ছাঁচে নিজেদের উপস্থাপনা করতে চলেছেন এই জুটি। এখন কেবল সিনেমার মুক্তির অপেক্ষা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button