বলিউড

ওজন কমিয়ে বলিউডে ফিরছেন তনুশ্রী!

Tanushree Dutta : ওজন কমিয়ে বলিউডে ফিরছেন তনুশ্রী! - West Bengal News 24

বলিউডের ‘আশিক বানায়া আপনে’ গার্লকে মনে আছে? নিজের রূপের জাদুতে একটা সময় নিজের ‘আশিক’ বানিয়েছিলেন এই বঙ্গ ললনা। এরপর আচমকাই বলিউড কেরিয়ার, গ্ল্যামার দুনিয়াকে ‘অলবিদা’ জানান তনুশ্রী দত্ত। অবশেষে স্বেচ্ছা নির্বাসন থেকে ফেরবার ইঙ্গিত দিলেন তনুশ্রী।

আবার বলিউডে ফিরছেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত তনুশ্রী দত্ত।

৩৮ বছর বয়সী এই নায়িকা সদ্যই ১৮ কেজি ওজন ঝরিয়েছেন। তাঁর ট্রান্সফরমেশন সত্যি চমকে দেওয়ার মতো। ২০১০ সালে তাঁর শেষ সিনেমা ছিল ‘অ্যাপার্টমেন্ট’। এরপরই অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি।

নায়িকার লেটেস্ট ইনস্টাগ্রাম পোস্টগুলিতে সেই আগের মতোই স্লিম তনুশ্রী ধরা দিয়েছেন। বয়স কমেছে যেন অনেক। তবে কি ফের এই হট নায়িকাকে রূপালি পর্দায় দেখা যাবে?

এক দশকেরও বেশি সময় গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তনুশ্রী। ইন্ডাস্ট্রির বিরুদ্ধে নিজের চাপা ক্ষোভও প্রকাশ করেছেন বিভিন্ন সময়ে। তথ্যপ্রযুক্তি নিয়ে পড়াশোনা শেষ হলে যুক্তরাষ্ট্রে চাকরি করছিলেন।

২০১৮ সালেই সেখানের গ্রিন কার্ড পেয়েছেন তনুশ্রী দত্ত। তবুও মন টিকল না যুক্তরাষ্ট্রে। মার্কিন প্রতিরক্ষা দফতরে চাকরির সুযোগ হাতছাড়া করে নায়িকা ফিরেছেন মুম্বাইয়ে।

২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পথ চলা শুরু তনুশ্রীর। এরপর বলিউডে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি নায়িকা মনের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টা পোস্টে তনুশ্রী লিখেছেন- ‘আমি বরাবরই নিয়মানুবর্তী, গোছানো মানুষ। মুম্বাই থেকে এসে লস অ্যাঞ্জেলেসে মার্কিন সরকারের সঙ্গে যুক্ত একটা আইটি ফার্মে চাকরি করছি। নিজের জীবনকে নতুন করে সাজিয়েছি।

তবে নিজের ভিতরে থাকা শিল্পীসত্ত্বার তাগিদে আবারও ফিরতে চাই অভিনয়ে। নতুন মেক-ওভার করে ১৫ কেজি ওজন কমিয়েছি। ফিরছি…বলিউডে’।

তনুশ্রী লিখেছেন, ভাল লোকও তো আছে ইন্ডাস্ট্রিতে। হাতে বেশ কিছু কাজের অফার রয়েছে, সেগুলো নিয়ে নতুন করে ভাবনাচিন্তা শুরু করেছেন।

উল্লেখ্য, অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও অভিনেত্রীদের ওপর যৌন হেনস্থার প্রতিবাদে বছর কয়েক আগে সরব হয়েছিলেন তনুশ্রী। ২০১৮ সালে নানা পটেকর,গণেশ আচার্যদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে সংবাদ শিরোনামে আসেন তনুশ্রী।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button