বিচিত্রতা

২৩টি পদবির মানুষকে বিনামুল্যে বিয়ার খাওয়াবে এই পাব! দেখুন এর মধ্যে আপনার পদবি আছে কিনা?

গরমের দিনে ঠান্ডা বিয়ার খেতে অনেকেই ভালবাসেন। আর সেই বিয়ার যদি পাওয়া যায় বিনামূল্যে তা হলে তো কথাই নেই। হ্যাঁ, ঠিকই শুনছেন। গ্রাহকদের জন্য এমনই অভিনব অফার নিয়ে এসেছে এক রেস্তরাঁ। সেটিতে বলা হয়েছে, নির্দিষ্ট কিছু পদবির গ্রাহকদের রেস্তরাঁর তরফ থেকে বিনামূল্যে বিয়ার দেওয়া হবে। তবে এ দেশে নয়, এই অফার দিচ্ছে ইংল্যান্ডের একটি রেস্তরাঁয়।

মহিলাদের চলতি ইউরো কাপের জন্যই দেওয়া হচ্ছে এই বিশেষ অফার। ইংল্যান্ডের মহিলা ফুটবলদলের যে সদস্যরা রয়েছেন, তাঁদের যে পদবি রয়েছে, তা মিলিয়ে ২৩ টি পদবির একটি তালিকা তৈরি করা হয়েছে। কোনও গ্রাহকের পদবি যদি ওই ২৩ জল মহিলা ফুটবলারদের মধ্যে কোনও এক জনের সঙ্গে মিলে যায়, তা হলেই তিনি এই বিশেষ অফারটির সুবিধা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন :: এই অদ্ভুত ভাইরাল ছবির পেছনের কাহিনী জানেন কী!

জুলাই মাসের ৬ তারিখ থেকে শুরু হয়েছে মহিলাদের ইউরো কাপ। এই বিশেষ সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের গ্রিন কিং পাবে নিজেদের একটি পরিচয়পত্র দেখাতে হবে।

ওই রেস্তরাঁর পক্ষ থেকে বলা হয়েছে, ইংল্যান্ডের মহিলা ফুটবল দলকে উৎসাহ দেওয়ার জন্যেই এই ভাবনা। মহিলা ফুটবলের প্রতি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার জন্যই এই ব্যবস্থা। এ ছাড়া যাঁরা অ্যালকোহল খাচ্ছেন না, তাঁদের জন্য থাকবে সফ্‌ট ড্রিংক। ফুটবল খেলা চলাকালীন নিজের পরিচয় পত্র দেখিয়ে গ্রাহকরা এই অফার ভোগ করতে পারবেন।

সূত্র : আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button