জাতীয়

ভারত জোড়ো যাত্রায় রাহুলের নিরাপত্তায় গলদ, নিরাপত্তা বেষ্টনী ভেদ করে রাহুলকে জড়িয়ে ধরলেন ১ ব্যক্তি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Bharat Jodo Yatra : ভারত জোড়ো যাত্রায় রাহুলের নিরাপত্তায় গলদ, নিরাপত্তা বেষ্টনী ভেদ করে রাহুলকে জড়িয়ে ধরলেন ১ ব্যক্তি - West Bengal News 24

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। ভারত জোড়ো যাত্রায় হাঁটার সময় রাহুল গান্ধির নিরাপত্তায় বড়সড় গাফিলতির অভিযোগ। পাঞ্জাবের হোসিয়ারপুরে ভারত জোড়ো যাত্রা চলাকালীন এক ব্যক্তি নিরাপত্তা বেষ্টনী ভেদ করে রাহুল গান্ধিকে জড়িয়ে ধরেন। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে সরিয়ে দেন নিরাপত্তারক্ষীরা।

রাহুলের (Rahul Gandhi) নিরাপত্তা ব্যবস্থায় গলদের অভিযোগ উঠতে শুরু করে। এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন রাহুল নিজেই। কংগ্রেস (Congress সাংসদের দাবি , এটা নিরাপত্তায় গাফিলতির কোনও ঘটনাই নয়। ভারত জোড়ো যাত্রা নিয়ে মানুষের মধ্যে যে উৎসাহ তৈরি হয়েছে, এই ঘটনা তারই প্রতিফলন। ওই ব্যক্তি উৎসাহের জেরেই তাঁকে জড়িয়ে ধরেছেন বলে দাবি করেন রাহুল।

পাঞ্জাব পুলিশের (Panjab Police) আইজি জি এস ধিলোঁও দাবি করেছেন, ‘আমি নিজে গোটা ঘটনা খতিয়ে দেখেছি। রাহুল গান্ধি নিজেই ওই ব্যক্তিকে কাছে ডাকেন। তখনই তিনি রাহুল গান্ধিকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। অমরিন্দর সিং রাজা তাঁকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন।’ এর জেরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি দেয় কংগ্রেস।

চিঠির পাল্টা সিআরপিএফের (CRPF) পক্ষ থেকে কংগ্রেসকে চিঠি দিয়ে দাবি করা হয় , কংগ্রেস (Congress) সাংসদই একাধিকবার নিরাপত্তার গাইডলাইন গুলি ভঙ্গ করেন। বর্তমানে রাহুল গান্ধি (Rahul Gandhi) জেড প্লাস ক্যাটাগরি নিরাপত্তা পান। রাহুল গান্ধিকে (Rahul Gandhi)ঘিরে যে নিরাপত্তা বেষ্টনী থাকে , তার দায়িত্ব রয়েছে সিআরপিএফের উপরেই। বিষয়টি রাহুল গান্ধিকে (Rahul Gandhi) বার বার জানানো হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button