জাতীয়

হাতে আর মাত্র ৪০০ দিন, কর্মীদের পেপ টক দিয়ে ভোটে জেতার মন্ত্র বাতলে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Narendra Modi : হাতে আর মাত্র ৪০০ দিন, কর্মীদের পেপ টক দিয়ে ভোটে জেতার মন্ত্র বাতলে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী - West Bengal News 24

বাকি মাত্র ৪০০ দিন। এখন থেকেই লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করছেন প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদী । বিজেপি কর্মীদের ভোটে জেতার ‘মন্ত্র’ও বলে দিলেন নমো।

তাঁর সরকারের ‘সুশাসন’-এর বার্তা পৌঁছে দিতে বিজেপি কর্মীদের ভোটারদের ঘরে ঘরে যাওয়ার পরামর্শ দিলেন মোদী (Narendta Modi। বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে দলের কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী এ-ও স্মরণ করিয়ে দিয়েছেন, লোকসভা নির্বাচনের আর বাকি ৪০০ দিন। প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে মঙ্গলবার এ কথা জানিয়েছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস (Devendra Fadnavis)।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে দ্বিতীবারবার, গত বছরের ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে ‘ভারত জোড়ো যাত্রা’ কর্মসূচি শুরু করেছেন রাহুল গান্ধী। ইতিমধ্যেই কংগ্রেস সাংসদের এই কর্মসূচি সাড়া ফেলেছে। সমাজের বিভিন্ন শ্রেণির মানুষকে রাহুলের সঙ্গে হাঁটছেন। এই যাত্রায় অংশ নিতে বিরোধী দলগুলিকেও আহ্বান জানিয়েছেন রাহুল (Rahul Gandhi)।

লোকসভা নির্বাচনের (Loksova Election) আগে বিরোধীদের এমন নানা কৌশল রুখে তৃতীয় বার সরকার গড়ার লক্ষ্যে সাধারণ মানুষের মন পেতে দলীয় কর্মীদের বার্তা দিলেন মোদী (Narendra Modi)।

আরও পড়ুন ::

Back to top button