টলিউড

এই প্রথম হিন্দি এবং বাংলা ভাষায় একসঙ্গে মুক্তি, ইদে মুক্তি পাচ্ছে জিতের ‘চেঙ্গিজ’

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Chengiz Movie : এই প্রথম হিন্দি এবং বাংলা ভাষায় একসঙ্গে মুক্তি, ইদে মুক্তি পাচ্ছে জিতের ‘চেঙ্গিজ’ - West Bengal News 24

ইদে আসছে বাংলার ভাইজান জিতের (Jeet) নতুন ছবি চেঙ্গিজ। এই প্রথম কোনও বাংলা ছবি হিন্দি এবং বাংলা ভাষায় একসঙ্গে মুক্তি পেতে চলেছে! চেঙ্গিজ (Jeet) ছবিটির প্রযোজনা করেছে জিৎ ফিল্মওয়ার্কস এবং নিবেদনা করেছে এএ ফিল্মস।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ মঙ্গলবার, ২১ মার্চ একটি পোস্ট করেন ফেসবুকে, সেখানে তিনি চেঙ্গিজ (Jeet) সম্পর্কে একটি বড় আপডেট দেন। জানান এই প্রথম কোনও বাংলা ছবি তথা জিতের ধুন্ধুমার অ্যাকশন ছবি একই সঙ্গে হিন্দি এবং বাংলা ভাষায় মুক্তি পেতে চলেছে। এটি ২১ এপ্রিল, ইদের দিন মুক্তি পাবে।

তরণ আদর্শ লেখেন , ‘চেঙ্গিজ (Jeet) জিতের অ্যাকশন মুভি হিন্দি এবং বাংলা ভাষায় একই সঙ্গে মুক্তি পাবে। জিৎ অভিনীত চেঙ্গিজ প্রথম বাংলা ছবি হতে চলেছে যা বাংলা এবং হিন্দি দুটো ভাষাতেই একই সঙ্গে ইদের দিন মুক্তি পাবে।’

কোন গল্প দেখা যাবে এই ছবিতে ? ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি পর্যন্ত কলকাতায় যে আন্ডারওয়ার্ল্ডের দাপট দেখা যেত সেই গল্পই এখানে উঠে আসবে। ছবিটির পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায় (Rajesh Ganguly)।

জিৎ (Jeet) ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার, প্রমুখ। জিতের বিপরীতে মুখ্য মহিলা চরিত্রে থাকবেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chaterjee)।

জিৎ, গোপাল মাদনানি, অমিত জুমরানি এই ছবির প্রযোজনা করেছেন। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই।

আরও পড়ুন ::

Back to top button