বিচিত্রতা

সাবেক প্রেমিকাকে ফেরাতে যুবকের কাণ্ড ভাইরাল

সাবেক প্রেমিকাকে ফেরাতে যুবকের কাণ্ড ভাইরাল
ফুলের তোড়া নিয়ে প্রেমিকার অফিসের সামনে যুবক ছবি সাউথ চায়না মর্নিং পোস্ট

একটি ভবনের সামনে হাঁটু গেড়ে বসে রয়েছেন এক যুবক। এমনকি তুমুল বৃষ্টিতেও নিজের স্থান পরিত্যাগ করলেন না তিনি। এভাবে ২১ ঘণ্টা থাকেন তিনি। হাতে তার ফুলের তোড়া। পরে জানা গেল, সাবেক প্রেমিকাকে ফেরাতেই এই অভিনব পদ্ধতির আশ্রয় নিয়েছেন তিনি।

সাউথ চায়না মর্নি পোস্ট সূত্রে জানা যায়, সম্প্রতি ঘটনাটি ঘটেছে চীনের দাঝাউ প্রদেশে। এ ঘটনার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপ করার পর তা রীতিমতো ভাইরাল হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৮ মার্চ দুপুর ১টার দিকে দাঝাউয়ে প্রেমিকার অফিসের সামনে এক তোড়া গোলাপ নিয়ে হাঁটু গেড়ে বসে পড়েন ওই প্রেমিক। পরদিন সকাল ১০টা পর্যন্ত এভাবেই অবস্থান করেন তিনি। এক পর্যায়ে প্রবল ঠাণ্ডা ও বৃষ্টিকেও তোয়াক্কা করেননি ওই যুবক। তার প্রত্যাশা ছিল, তার এমন ত্যাগ স্বীকারে মন গলবে সাবেক প্রেমিকার। কিন্তু এত কষ্টের পরও তার সেই প্রত্যাশা পূরণ হয়নি। এমনকি যুবককে দেখতেও আসেননি তার সাবেক প্রেমিকা।

এদিকে তার এমন কাণ্ড দেখে রীতিমতো ভিড় জমে যায় চারপাশে। অনেকেই তাকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। লি নামের একজন বলেন, আমরা অনেকেই তাকে চলে যাওয়ার কথা বলেছি। বোঝানোর চেষ্টা করেছি। কিন্তু সে শোনেনি।

প্রতিবেদনে বলা হয়েছে, তার এ উদ্ভট কর্মকাণ্ড দেখে একপর্যায়ে উপস্থিত হয় পুলিশ সদস্যরাও। তারাও তাকে বুঝিয়ে বাড়ি পাঠানোর চেষ্টা করেন। কিন্তু ওই যুবক নিজের সিদ্ধান্ত থেকে তো সরে আসেননি-ই, উল্টো পুলিশকে প্রশ্ন করে বলেছেন, হাঁটু গেড়ে বসে থাকা কি অপরাধ? যদি তাই না হয়, তাহলে আমাকে আমার কাজ করতে দিন। আমাকে একা থাকতে দিন।

লি গণমাধ্যমকে জানিয়েছেন, সাবেক প্রেমিকার কাছে ক্ষমা চাইতেই তিনি এ পদক্ষেপ নিয়েছেন। তবে দীর্ঘ ২১ ঘণ্টা অবস্থানের পরও তার প্রত্যাশা পূরণ হয়নি। তাছাড়া অতিরিক্ত ঠাণ্ডায় ততক্ষণে তার অবস্থা যার পর নেই খারাপ হয়ে যায়। সহ্য করতে না পেরে এক পর্যায়ে ২৯ মার্চ সকাল ১০টার দিকে বাড়ির পথ ধরেন ওই যুবক।

আরও পড়ুন ::

Back to top button