ঝাড়গ্রাম

জন্মদিনে বন্ধুদের খাওয়াতে নিয়ে গিয়ে বাইক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

স্বপ্নীল মজুমদার

জন্মদিনে বন্ধুদের খাওয়াতে নিয়ে গিয়ে বাইক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

জন্মদিনটাই মৃত্যুদিন হয়ে গেল ১৬ বছরের সুমিত দাসের। সোমবার রাতে বন্ধুদের সঙ্গে বাইক দাবড়ে পার্টি করে ফেরার সময় দুর্ঘটনায় মৃত্যু হল ওই কিশোরের।

সুমিতের বাড়ি ঝাড়গ্রাম থানার মানিকপাড়ায়। ব্যবসায়ী পরিবারের ছেলে সুমিত এলাকায় নীল নামে এলাকায় বেশি পরিচিত ছিল। ডেবরার একটি আবাসিক স্কুলের নবম শ্রেণির ছাত্র নীলের জন্মদিন ছিল সোমবার। তাই রাতে মানিকপাড়ার পাঁচ বন্ধুকে নিয়ে তিনটি বাইকে চড়ে বালিভাসা এলাকায় একটি হোটেলে বিরিয়ানি খেতে গিয়েছিল সে।

সুমিত তার বাবার বাইক নিয়ে গিয়েছিল। ফেরার সময় বেলতলা-মানিকপাড়া নতুন রাস্তার মাঝে রাধাশ্যামপুরে একটি গরুকে ধাক্কা মেরে ছিটকে পড়ে সুমিত। রাস্তার ধারে গার্ড ওয়ালে পড়ে মাথা ফেটে ঘিলু বেরিয়ে যায়। অন্য দু’টি বাইকও দ্রুতগতিতে থাকায় সেগুলিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়।

সুমিতের বন্ধুরাও আহত হয়। খবর পেয়ে স্থানীয় বাসিন্দা ও বাড়ির লোকজন তাদের উদ্ধার করে ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সুমিতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

গুরুতর আহত অবস্থায় সুমিতের তিন বন্ধু হাসপাতালে ভর্তি। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় মানিকপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সুমিতের দাদা আকাশ দাস কান্নায় ভেঙে পড়ে বলেন, বাবার বাইক নিয়ে ভাই তার জন্মদিনের পার্টি দিতে বন্ধুদের সঙ্গে গিয়েছিল। জন্মদিনটাই যে ওর জীবনের শেষ দিন হবে কে জানত।

আরও পড়ুন ::

Back to top button