বলিউড

সমকামী প্রস্তাব পেয়েছিলেন? প্রিয়াঙ্কার উত্তরে তাজ্জব সকলেই

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Priyanka Chopra : সমকামী প্রস্তাব পেয়েছিলেন? প্রিয়াঙ্কার উত্তরে তাজ্জব সকলেই - West Bengal News 24
Priyanka Chopra Jonas

এই মুহূর্তে নিক জোনাসের সঙ্গে চুটিয়ে সংসার করছেন তিনি। অতীতে কখনও শাহরুখ খান আবার কখনও বা শাহিদ কাপুরের সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। তবে জানেন কি অতীতে একবার ‘লেসবিয়ান এনকাউন্টার’-এর মুখোমুখি হয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) ? তাঁর স্বীকারোক্তির সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ভাইরাল।

ভিডিয়োটি ২০১৪ সালের। করণ জোহরের চ্যাট শো’য়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানেই করণ তাঁকে জিজ্ঞাসা করেন, “জীবনে কোনওদিন সমকামীর তরফে প্রস্তাব পেয়েছিলেন কিনা?” উত্তরে সম্মতি জানান প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। করণ তাজ্জব হয়ে যান।

এর পরেই গোটা ঘটনার কথা নিজেই জানান প্রিয়াঙ্কা। তিনি বলেন, “এনকাউনটার নাকি বলতে পারব না, তবে প্রস্তাব পেয়েছি। নিশিঠেকে, বেশ কিছু বছর আগে। একজন মেয়ে যে বুঝতে পারেনি যে আমি সমকামী নই, আমার সঙ্গে বেশ মিষ্টি করে কথা বলছিল, ফ্লার্ট করছিল।”

প্রিয়াঙ্কা(Priyanka Chopra) যোগ করেন, “বুঝতে পারছিলাম না তাকে কী বলব। কারণ তাঁকে আমি আগে থেকেই চিনতাম। তাঁকে বলতে হত, আমার প্রেমিক আছে। আমি ছেলেদের পছন্দ করি।” প্রিয়াঙ্কার ওই ভিডিয়ো ভাইরাল হতেই শুরু হয়েছে আলোচনা। করণের এই অতি কৌতুহল নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বলিউডে সাইডলাইন হওয়া নিয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) । তিনি বলেন, “আমাকে কোনায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। খেলতে পারি না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার ব্রেকের দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে নোঙর ফেলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) ।

ম্যানেজারের প্রস্তাব অনুযায়ী কাজ শুরু করেন, আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে। এখানেই থামেননি তিনি। যোগ করেন, “আমার কেরিয়ার নষ্ট করতে উঠে পড়ে লেগেছিল ওঁরা আমার কাজ নিয়ে নিচ্ছিল। শুধু ছবি থেকে বাদ দিয়ে দেওয়াই নয়, আমায় যাতে না নেওয়া হয় সেই ব্যবস্থাও করছিল অনবরত।”

এই ওঁরা কারা ? প্রিয়াঙ্কার (Priyanka Chopra) মতো প্রথম সারির অভিনেত্রীর এ হেন অভিযোগে তোলপাড় হয়েছিল বলিউড। ঘি ঢেলেছিলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranawat) । তাঁর মনে হয়েছিল বলিউড নয়, প্রিয়াঙ্কা নিশানা করেছেন করণ জোহরকে। যদিও সম্প্রতি প্রিয়াঙ্কা দেশে ফিরেছিলেন, সেখানে এক অনুষ্ঠানের করণের সঙ্গে তাঁর সমীকরণ কোনওভাবেই ইঙ্গিত দেয়নি যে করণের উপর তিনি রুষ্ট আছেন। তাতে অবশ্য তাঁকে দেওয়া হয়েছে ‘দু-মুখী’ অপবাদও।

আরও পড়ুন ::

Back to top button