রাজনীতিরাজ্য

শারীরিক অসুস্থতায় বাতিল বীরভূম সফর, টেলিফোনে অডিও বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : শারীরিক অসুস্থতায় বাতিল বীরভূম সফর, টেলিফোনে অডিও বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের - West Bengal News 24

সোমবার বীরভূমের খয়রাশোলে সভা করার কথা থাকলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সেই সভায় হাজির থাকতে পারছেন না। তবে সেই সময় সশরীরে হাজির না থাকতে পারলেও টেলিফোনে অডিও বার্তা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেই জানা গিয়েছে।

ভার্চুয়ালি অবশ্য তিনি এই সভায় থাকছেন না। তার বদলে দলের নেতাকর্মীদের টেলিফোনিক বার্তা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলে সূত্রের খবর। বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর বীরভূমের নেতাকর্মীদের তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এবার থেকে বীরভূম তিনি নিজেই দেখবেন।

যদিও প্রথমে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বীরভূমের সভা করার কথা ছিল। কিন্তু আপাতত অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) সভা না করলেও মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) টেলিফোনে অডিও বার্তা দেবেন দলের নেতাকর্মীদের আজ বলেই জানা গিয়েছে। সম্প্রতি বীরভূমে গিয়ে দলের জেলার নেতাদের নিয়ে একটি কোর কমিটি গঠন করে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ।

সেই কোর কমিটির সদস্যরাও আজকের এই সভায় উপস্থিত থাকবেন বলেই জানা গিয়েছে। পঞ্চায়েত ভোটকে সামনে রেখে বীরভূমের নেতা-কর্মীদের এদিন কী বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায় টেলিফোনের মাধ্যমে সেটাই এখন দেখার। অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর এজেন্সিকে ব্যবহার নিয়ে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুধু তাই নয় , উত্তরবঙ্গের সফরে মমতা বন্দ্যোপাধ্যায় একের পর এক ইস্যুকে সামনে রেখে কেন্দ্রকে কড়া আক্রমণ করেছেন।

একশো দিনের কাজের টাকা বন্ধ রাখার পাশাপাশি প্রধানমন্ত্রী গ্রামীণ আবাস যোজনা টাকা বন্ধ করা একের পর এক ইস্যুকে হাতিয়ার করে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অনুব্রত মণ্ডলের গ্রেফতার হওয়ার পর তার মেয়ে সুকন্যা মণ্ডল ও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হয়েছে। এমত অবস্থায় বীরভূমের গোষ্ঠীদ্বন্দ্ব সামলানো পঞ্চায়েত ভোটের আগে এবং ২০১৮ পঞ্চায়েতের ফলাফলের মত যাতে ২০২৩ এর পঞ্চায়েতে ফলাফল হয়, সেটাই এখন চ্যালেঞ্জ তৃণমূলের (Trinamool Congress) শীর্ষ নেতৃত্বের কাছে। যদিও এখনও পর্যন্ত বিনা প্রতিদ্বন্দ্বিতা তৃণমূল কংগ্রেস সব থেকে বেশি আসন জেতার নিরিখে দ্বিতীয় স্থানে এই বীরভূম।

আরও পড়ুন ::

Back to top button