টলিউড

তিনি কি এবার রাজনীতিতে? স্পষ্ট জানলেন টলি অভিনেত্রী রচনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Rachna Banerjee : তিনি কি এবার রাজনীতিতে? স্পষ্ট জানলেন টলি অভিনেত্রী রচনা - West Bengal News 24

বড়পর্দায় তাঁকে শেষ দেখা যায় পরিচালক নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির ছবি ‘রামধনু’ তে। তবে তিনি বাঙালির খুব কাছের ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়। অনেকেই প্রশ্ন করতেন রচনা বন্দ্যোপাধ্যায়ের রূপের রহস্য কী? সেখান থেকেই অন্ত্রোপ্রনিওর বা উদ্যোগপতি হিসেবে সামনে আসেন রচনা। শাড়ির সম্ভারের পর এবার রূপটান সামগ্রী নিয়ে হাজির ‘দিদি নম্বর ওয়ান’।

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) জানালেন, তিনি বহুদিন ধরেই পরিকল্পনা করছিলেন ফ্যানদের জন্য প্রাকৃতিক সৌন্দর্য্য সামগ্রী অর্থাৎ বাজারচলতি ভাষায় অর্গ্যানিক বিউটি প্রোডাক্টের পসরা নিয়ে আসার। তাহলে কি রচনা এখন শুধুই ব্যবসায়ী? স্ক্রিনে আর দেখা যাবে না তাঁকে? উদ্যোগপতি হিসেবে এই ব্যবসায় হাতেখড়ির জেরে কি এবার ভাঁটা পড়ল রচনার (Rachana Banerjee) স্ক্রিন প্রেজেন্সে ? তাঁকে বড়পর্দায় খুব শীঘ্রই দেখতে পাওয়াটা একটু সমস্যার। তবে দর্শকদের কাছে তিনি প্রতিদিনই দেখা দেবেন ‘দিদি নম্বর ওয়ান’ অনুষ্ঠানে।

জীবনে তাঁর কাছে ভাল থাকার পাসওয়ার্ড কী ? রচনা বলেছেন, “কাজের মধ্যে থাকলেই আমি সবথেকে ভাল থাকি। তবে মাঝেমধ্যেই বন্ধু,পরিবার ও ছেলের সঙ্গে বেড়াতে চলে যাই প্রাণ ভরে অক্সিজেন নেওয়ার জন্য।” বহুদিন ধরেই রচনা বন্দ্যোপাধ্যায় বিনোদন জগতের বড় নাম। তবে তাঁকে রাজনীতির অলিন্দে দেখা যায়নি এখনও। কেন? এর উত্তরে সপ্রতিভ অভিনেত্রী জানান, বহুবার তার কাছে প্রস্তাব এলেও তিনি রাজনীতিতে যোগ দেননি। কারণ তিনি শুটিং, ব্যবসার মাঝে সময় করে উঠতে পারেননি।

রচনার (Rachana Banerjee) কথায় , “তবে ভবিষ্যতের কথা তো বলা যায় না। ভবিষ্যতে হয়তো রাজনীতিতে আসতেও পারি।” অর্থাৎ রচনার ইঙ্গিত খুব স্পষ্ট, রাজনীতিতে আসতে পারেন তিনি। তিনি আরও জানান, রাজনীতির জগতের সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক বহুদিনের। বহু অভিনেতা-অভিনেত্রী সফলভাবে রাজনীতি করছেন। এখন যাঁরা সক্রিয় রাজনীতিতে আছেন, তাঁরা সকলেই নিজেদের কাজ সামলে রাজনীতির কাজ করছেন। তবে যাঁরাই রাজনীতির সঙ্গে যুক্ত তাঁদের উচিত নিজের কাজটা সঠিকভাবে পালন করা।

আরও পড়ুন ::

Back to top button