ঝাড়গ্রাম

ক্যানসার আক্রান্ত ছাত্রের চিকিৎসায় অর্থ সাহায্য করল স্কুল

স্বপ্নীল মজুমদার

ক্যানসার আক্রান্ত ছাত্রের চিকিৎসায় অর্থ সাহায্য করল স্কুল

ঝাড়গ্রাম কুমুদকুমারী ইনস্টটিউশনের পঞ্চম শ্রেণীর ছাত্র সন্দীপ পাল দুরারোগ্য রক্তের ক্যান্সারে আক্রান্ত। ঝাড়গ্রাম শহরের বেনাগেড়িয়া এলাকার বাসিন্দা ১২ বছরের সন্দীপের চিকিৎসা চলছে মুম্বইয়ের হাসপাতালে। সন্দীপের চিকিৎসায় সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কুমুদকুমারী ইনস্টিটিউশন কর্তৃপক্ষ।

সোমবার সন্দীপের কাকা শুভম পালের হাতে চেক ও নগদ মিলিয়ে ৭৫ হাজার ৬০০ টাকা তুলে দেন স্কুলের সভাপতি শিবেন্দ্র বিজয় মল্লদেব, প্রধান শিক্ষক বিশ্বজিৎ সেনগুপ্ত, সহ শিক্ষক মানবেন্দ্র ঘোষ ও স্কুল পরিচালন কমিটির সদস্য কল্যাণ মহান্তী।

সন্দীপের বাবা রাজু পাল ঠেলাগাড়িতে খাবার বিক্রি করেন। ওই উপার্জনে ছেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত অবস্থা তাঁর। তিনি ও তাঁর স্ত্রী মিতু ছেলের চিকিৎসার জন্য মুম্বইয়ে রয়েছেন। স্কুলের প্রধান শিক্ষক বিশ্বজিৎ সেনগুপ্ত বলেন, সন্দীপের বাবা আমাদের কাছে আবেদন করেছিলেন।

এর পরই স্কুলের তহবিল থেকে সন্দীপের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা বরাদ্দ করা হয়। স্কুলের পড়ুয়া ও শিক্ষক, শিক্ষাকর্মীদের মিলিত সাহায্যের পরিমাণ ২৫ হাজার ৬০০ টাকা। এদিন ৫০ হাজার টাকার চেক ও নগদ ২৫,৬০০ টাকা সন্দীপের কাকার হাতে তুলে দেওয়া হয়েছে। জানা গেল, মাস তিনেক আগে রক্তের ক্যানসার ধরা পড়ে সন্দীপের। তারপর থেকে সন্দীপকে নিয়ে তার বাবা-মা মুম্বইয়ে চিকিৎসার জন্য রয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button