রাজনীতিরাজ্য

‘বিজেপি তার কাজ করবে, ক্ষমতা থাকলে আটকান’, মমতাকে চ্যালেঞ্জ দিলীপের

‘বিজেপি তার কাজ করবে, ক্ষমতা থাকলে আটকান’, মমতাকে চ্যালেঞ্জ দিলীপের

কলকাতা: মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুঁড়লেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। টিকিয়াপাড়া, বাদুড়িয়ার গন্ডগোলে পুলিশের ভূমিকায় প্রশ্ন তুলেছেন দিলীপ। একইসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়ে দিলীপ ঘোষের সাফ কথা, ‘বিজেপির কাজ বিজেপি করবে। আমিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যাব। ক্ষমতা থাকলে আটকাবেন মুখ্যমন্ত্রী।’

সংকটের এই পরিস্থিতিতেও সংঘাত চড়ছেই। আবারও মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে কড়া বার্তা দিলীপ ঘোষের। বুধবারই নবান্নে সাংবাদিক বৈঠকে বিজেপির বিরুদ্ধে করোনা পরিস্থিতি নিয়ে রাজনীতি করার অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী নবান্নে বলেন, ‘যতদিন করোনা পরিস্থিতি চলবে, ততদিন রাজনীতি করা ঠিক নয়। রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করা হচ্ছে।’ সেই ভিডিওগুলির সত্যতা নিয়েই প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। দিলীপ ঘোষ বলেছেন, ‘সোশ্যাল মিডিয়ায় পোস্ট করব। হিম্মত থাকলে মুখ্যমন্ত্রী আটকাবেন।’ এরই পাশাপাশি রাজ্যের সরকারি হাসপাতালগুলির হাল শোচনীয় বলে দাবি করেন দিলীপ ঘোষ। এছাড়াও সংকটজনক রোগীকে রাজ্যের খরচেই বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানোরও দাবি তোলেন বিজেপি রাজ্য সভাপতি।

বুধবারই মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বিজেপির নেতারা ঘরে থেকেই রাজ্য সরকারকে অপদস্থ করে চলেছেন। কেউ রাস্তায় বেরিয়ে মানুষের পাশে থাকছেন না বলেও অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, বিজেপির সাংসদরা ত্রাণ দিতে গেলে সরকার পুলিশ পাঠাচ্ছে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী কীভাবে সহযোগিতা আশা করেন, এই প্রশ্নও তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি।

একইসঙ্গে টিকিয়াপাড়া ও বাদুড়িয়ায় পুলিশের ভূমিকায় প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। দিলীপের অভিযোগ, ‘টিকিয়াপাড়ায় পুলিশ লেজ গুটিয়ে পালিয়েছে। আবার বাদুড়িয়ায় মানুষ ন্যায্য রেশনের দাবি তুলেছিলেন। তাঁদেরকেই পুলিশ পিটিয়েছে।’

আরও পড়ুন ::

Back to top button