ঝাড়গ্রাম

টিমএমসিপি নেতার অভিনব রাখী বন্ধন, ওষুধ ব্যবসায়ী ও কর্মীদের সংবর্ধনা

টিমএমসিপি নেতার অভিনব রাখী বন্ধন, ওষুধ ব্যবসায়ী ও কর্মীদের সংবর্ধনা

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: এ এক অভিনব রাখী বন্ধন! রাখীর সঙ্গে মাস্ক পরিয়ে সুস্থ থাকার শুভকামনা জানালেন টিএমসিপি-র রাজ্য নেতা। সোমবার রাখী বন্ধনের দিনে ঝাড়গ্রাম শহরের বিভিন্ন ডায়াগোনস্টিক সেন্টার ও ওষুধের দোকানগুলিতে গিয়ে সেখানকার মালিকপক্ষ ও কর্মীদের এভাবেই শুভেচ্ছা জানালেন তৃণমূলের ছাত্র সংগঠনের নেতা-কর্মীরা।

ওই কর্মসূচির নেতৃত্বে ছিলেন টিএমসিপি-র রাজ্য সম্পাদক তথা ঝাড়গ্রামের ভূমিপুত্র আর্য ঘোষ। আর্য বলেন, ‘‘করোনার এই কঠিন পরিস্থিতিতে জরুরি পরিষেবা অব্যহত রেখে অসংখ্য মানুষকে সুস্থ করে তোলার ক্ষেত্রে সহযোগিতা করে চলেছেন যাঁরা, তাঁদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর উদ্দেশ্যেই এমন কর্মসূচি হয়েছে।’’

এদিন প্রথমে শহরের পুরাতন ঝাড়গ্রামের একটি ওষুধ দোকানের মালিক ও কর্মীদের উত্তরীয় দিয়ে সম্মান জানিয়ে তাঁদের হাতে রাখী ও মুখে মাস্ক পরিয়ে সংবর্ধনা জানান আর্য ও টিএমসিপি-র সদস্যরা। এরপরে একে একে শহরের বেশ কিছু ওষুধ দোকান ও ডায়াগোনস্টিক সেন্টারগুলিতে গিয়ে সেখানকার মালিকপক্ষ ও কর্মীদের সংবর্ধনা জানানো হয়।

[ আরও পড়ুন : সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা ]

আর্যের এমন কর্মসূচির ভূয়সী প্রশংসা করেছেন শহরের ওষুধ ব্যবসায়ী সুমিত আগরওয়াল। তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, ‘‘শ্রদ্ধাও যে ভালবাসার বহিঃপ্রকাশ হতে পারে, সেটা এই কর্মসূচির উদ্যোক্তারা বুঝিয়ে দিয়েছেন।’’ সোমবার শহরের পাঁচ মাথার মোড়ের একটি ওষুধ দোকান বন্ধ থাকে। ওই দোকানের মালিক স্বরূপ দে ও ইন্দ্রনীল ঘোষের বাড়িতে হাজির হয়ে তাঁদের সংবর্ধনা জানান আর্য।

টিমএমসিপি নেতার অভিনব রাখী বন্ধন, ওষুধ ব্যবসায়ী ও কর্মীদের সংবর্ধনা

স্বরূপবাবু বলেন, ‘‘এমন সংবর্ধনা, শ্রদ্ধা ও ভালবাসা পেয়ে আমরা অভিভূত।’’ সবশেষে আর্য এদিন এই প্রতিবেদককে বলেন, ‘‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় মানুষের পাশে থাকেন। তাই নেত্রীর আদর্শে আমরাও সমাজে জরুরি পরিষেবা অব্যাহত রাখছেন যাঁরা, তাঁদের সম্মান ও শ্রদ্ধা জানিয়েছি।’’ এদিন কর্মসূচিতে ছিলেন টিএমসিপি-র ঝাড়গ্রাম শহর সভাপতি দেবনাথ দে, সংগঠনের রাজ কলেজের ইউনিট সভাপতি অনিমেষ মাহাতো প্রমুখ।

[ আরও পড়ুন : করোনা আক্রান্ত সিপিএম পলিটব্যুরো মেম্বার মহম্মদ সেলিম ]

 

 

আরও পড়ুন ::

Back to top button