বিনোদন

প্রবাসের নতুন সিনেমার গ্রাফিক্সেই ব্যয় ২৫০ কোটি

প্রবাসের নতুন সিনেমার গ্রাফিক্সেই ব্যয় ২৫০ কোটি

বাহুবলী এবার আসছেন পুরাণের জনপ্রিয় চরিত্র রাম হয়ে। বিগ বাজেটের ‘আদিপুরুষ’ নামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। গেল ১৮ আগস্ট ইনস্টাগ্রামে এ অভিনেতা নিজেই জানিয়ে দেন এ খবর। প্রভাসের অভিনয় জীবনের ২২তম ছবি হতে যাচ্ছে ‘আদিপুরুষ’।

শোনা যাচ্ছে সিনেমাটিতে প্রভাসের বিপরীতে সীতা চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের মিষ্টি মেয়ে কীর্তি সুরেশ। এখন খল চরিত্র রাবণের ভূমিকায় দেখা দেবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সাঈফ আলী খান।

এদিকে ছবিটি ঘোষণা আসার সময় জানা গিয়েছিল প্রায় ৪০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে ‘আদিপুরুষ’। এবার জানা গেল এর বাজেট আরও বেড়েছে। ভারতীয় রুপিতে ৫০০ কোটির বাজেটে তৈরি হবে বিশাল আয়োজনের এই ছবি। ফিল্মফেয়ার এমন তথ্যই জানিয়েছে।

[ আরও পড়ুন : আরও দুটি ছবিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন মিম ]

একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, বাহুবলী’ সিরিজের মতো এখানেও প্রচুর গ্রাফিক্স ও ভিজ্যুয়াল এফেক্টস (ভিএফএক্স)-এর কাজ দেখা যাবে। সেজন্য বেড়েছে এর বাজেট। যে কারণে ছবিটিতে ২৫০ কোটি ব্যয় করা হবে কেবল গ্রাফিক্সের জন্যই।

‘তানাজি’খ্যাত নির্মাতা ওম রাউত ছবিটি পরিচালনা করবেন। পুরোপুরি থ্রিডিতে শুটিং করা হবে এই ছবি। হিন্দি, তামিল, তেলেগুসহ বেশ কয়েকটি ভাষায় মুক্তি দেওয়া হবে ‘আদিপুরুষ’। এরই মধ্যে ছবিটি নিয়ে দর্শকের মধ্যে দারুণ উত্তেজনা দেখা দিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button